Connect with us

রূপালী আলো

এবার এফডিসির নির্বাচন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

Published

on

মাহিয়া মাহি

ঢাকার ছবির ব্যস্ত নায়িকা মাহিয়া মাহিকে এতদিন শাকিব খান, আরিফিন শুভ, কলকাতার অঙ্কুশ, বাপ্পিসহ জনপ্রিয় সব নায়কের বিপরীতে দর্শক পর্দায় দেখেছেন। এবার তিনি নতুন দুই নায়কের বিপরীতে ‘পবিত্র ভালোবাসা’ ও ‘অবতার’ নামে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্যে একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ ছবিতে নতুন মুখ রোকনের বিপরীতে বেশ কিছুদিন শুটিং করেছেন এ নায়িকা। আর গত ২৯শে এপ্রিল ‘অবতার’ নামে আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতেও মাহির বিপরীতে রয়েছেন নবাগত একজন। তার নাম  রুশো। ছবিটি পরিচালনা করবেন মাহমুদ হাসান শিকদার। খবর : মানব জমিন।

নতুন নায়কদের বিপরীতে কাজ করে কতটা সফল হবেন বলে মনে করেন জানতে চাইলে মাহি বলেন, আমি সব সময় আমার ভাগ্যকে বিশ্বাস করি। আরেকটি কথা-একজন পরিচালক একটি ছোট্ট বিষয়ও অনেক সুন্দর করে উপস্থাপন করার ক্ষমতা রাখেন। তাই ছবির হিরো আমার কাছে মূল বিষয় না। মূল বিষয় হচ্ছে পরিচালক ও ছবির গল্প। একজন নতুন হিরোকেও পরিচালক চাইলে পুরানো হিরোদের মতো করে প্রেজেন্ট করতে পারেন। তিনি আরো বলেন, পুরানো বা জনপ্রিয় হিরো নিলেই যে ছবি হিট হবে তা নয়। আমার অনেক ফ্লপ ছবি আছে যেগুলোর হিরো বেশ পরিচিত। আবার ‘ পোড়ামন’, ‘ভালোবাসার রং’, ‘দেশা দ্য লিডার’ এ তিন ছবিতে আমার বিপরীতে সাইমন, বাপ্পি ও শিপন মিত্র কাজ করেছেন। এসব ছবিতে আমিসহ তারাও নবাগত ছিল, তারপরও ছবিগুলো দর্শক পছন্দ করেছে। এসব ছবি হিটের তালিকায় নাম লিখিয়েছে। তাই এ বিষয়টি নিয়ে আমি চিন্তিত না। আমি ভাগ্যে বিশ্বাস করি। মাহি দীপংকর দীপকের ‘ঢাকা অ্যাটাক’ ছবির ডাবিং-এ সময় দিচ্ছেন। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন আরিফিন শুভ।

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

এছাড়া তার অভিনীত ‘মনে রেখো’ নামের একটি ছবি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে। এ ছবিতে কলকাতার নায়ক বনির বিপরীতে প্রথমবার দেখা যাবে তাকে। হার্টবিট প্রোডাকশনের ব্যানারে এ ছবিটির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটি নিয়ে মাহি বলেন, এটি কবে মুক্তি পাবে তা প্রযোজক বলতে পারবেন। এ বিষয়ে আমি কিছু জানি না। ছবির আমার অংশের কাজ শেষ। হয়তো অন্য কোনো দৃশ্যের কাজ বাকি রয়েছে। ওটা পরিচালক ভালো বলতে পারবেন। বর্তমানে মাহি মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘জান্নাত’ ছবির কাজ করতে কক্সাবজারে রয়েছেন। ছবির বেশকিছু অংশের কাজ শেষে আগামীকাল থেকে শুরু হবে গানের শুটিং। ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক। এটি ছাড়াও শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’সহ বেশকিছু ছবির কাজ এ সময়ে করছেন এই অভিনেত্রী। চরিত্রের মধ্যে মিশে গিয়ে কাজ করা, কাজে গাফলতি কম, নাচ ও অভিনয়ে দক্ষ বলে পারিশ্রমিক বেশি দিয়ে হলেও এ সময়ে তাকেই বেছে নিচ্ছেন নির্মাতারা।

মাহি মেহের আফরোজ শাওনের ‘নক্ষত্রের রাত’ নামে একটি ছবিতেও সামনে কাজ করবেন। ইমপ্রেস টেলিফিল্ম এ ছবিটি প্রযোজনা করবে। ‘নক্ষত্রের রাত’ প্রসঙ্গে মাহি বলেন, এতে কাজের বিষয়ে চুড়ান্ত কথা হয়েছে। অক্টোবর থেকে তা শুরু হবে। মাহি শিল্পী সমিতির নির্বাচনে দ্বিতীয়বারের মতো ভোট দিয়েছেন। এবারের ভোট দেবার অভিজ্ঞতা জানতে চাইলে তিনি বলেন, এই একটা দিনে সবার সঙ্গে দেখা হয়, কথা হয়, অন্যদিন তো দেখা হলেও শুটিং নিয়ে সবাই ব্যস্ত থাকে। এবারো নির্বাচনের দিন সবার সঙ্গে দেখা ও আড্ডা হয়েছে। খুব অনন্দ করেছি সবাই মিলে। তবে এবারের নির্বাচনে বেশি সিকিউরিটি ছিল বলে মনে হয়েছে। এটা একটু অন্য রকম লেগেছে। এমনিতে এফডিসির প্রবেশ গেটে সিকিউরিটি ঠিক আছে। কিন্তু ভেতরে তো সবাই শিল্পী। তাই শিল্পীদের নির্বাচনে এফডিসির ভেতরে এত সিকিউরিটির দরকার ছিল না। আমি ভোট দিতে গিয়ে অন্যদের হেল্প পেয়েছি। তবে অনেকের ক্ষেত্রে দেখেছি অনেক কষ্ট করে তারা ভোট দিয়েছেন।

  • রূপালী আলো

Leave a comment

Facebook

মাসুমা রহমান নাবিলা (Masuma Rahman Nabila)। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা2 months ago

‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলার বিয়ে ২৬ এপ্রিল

‘মিথ্যে’-র একটি দৃশ্যে সৌমন বোস ও পায়েল দেব (Souman Bose and Payel Deb in Mithye)
অন্যান্য2 months ago

বৃষ্টির রাতে বয়ফ্রেন্ড মানেই রোম্যান্টিক?

Bonny Sengupta and Ritwika Sen (ঋত্বিকা ও বনি। ছবি: ইউটিউব থেকে)
টলিউড2 months ago

বনি-ঋত্বিকার নতুন ছবির গান একদিনেই দু’লক্ষ

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)
অন্যান্য2 months ago

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)

ভিডিও4 months ago

সেলফির কুফল নিয়ে একটি দেখার মতো ভারতীয় শর্টফিল্ম (ভিডিও)

ঘটনা রটনা4 months ago

ইউটিউবে ঝড় তুলেছে যে ডেন্স (ভিডিও)

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌'কথার কথা' (প্রমো)
সঙ্গীত5 months ago

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌’কথার কথা’ (প্রমো)

সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া
সঙ্গীত5 months ago

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া

মাহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ছবি : ইন্টারনেট
ফিচার7 months ago

এই বলিউড নায়িকা কেন হারিয়ে গেলেন?

'সেক্সি মুভস না করে বরং পোশাক ছিঁড়ে ক্লিভেজ দেখাও'
বলিউড7 months ago

‘সেক্সি মুভস না করে বরং পোশাক ছিঁড়ে ক্লিভেজ দেখাও’

সর্বাধিক পঠিত