Connect with us

অন্যান্য

আত্মহত্যা নিয়ে যা বললেন শুভশ্রী

Published

on

শুভশ্রী গাঙ্গুলি

গায়ে আগুন লাগিয়ে সুইসাইডের চেষ্টা করেছেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি তা বৃহস্পতিবার সকাল থেকে ভারতীয় গণমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ে। তবে শুভশ্রীর বাড়ির লোকদের চেষ্টায় সে বিপদ থেকে বেঁচে যান শুভশ্রী। মুহুর্তেই বাতাসের বেগে এই খবর চারদিকে ছড়িয়ে পড়েতে থাকে।

শুভশ্রী যখন তথ্যটি শুনতে পান তখন তিনি কলকাতা আনন্দলোকে পূজোর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। তবে ভক্তদের উৎকণ্ঠা কমাতে আজ বিকেলে নিজের ফেরিভায়েড ফেসবুক পেজে লাইভ ভিডিওতে শুভশ্রী জানিয়ে দেন তিনি একদম ঠিক আছেন। সুইসাইডের খবর শুধুই গুজব।

তিনি আরো বলেন, আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে। যে রিপোর্টার এটা লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব। সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে। হয়ত সে এটা মনে করেছে আমার, রাজের ও মিমির নাম থাকলে হয়ত তার পেপারটা একটু বেশি বিক্রি হবে।

এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাস, আমিও তোমাদের অনেক ভালোবাসি। ওইসব অবেগের কোন দাম নেই আমার কাছে। মন একদম ফুরফুরে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, গায়ে আগুন ঢেলে আত্নহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এর আগে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেক কোলকাতার নায়িকা মিমি চক্রবর্তী । তবে তাদের দুজন কিন্তু একই কারণে এই আত্মহত্যার চেষ্টা করছেন। কারণ দুজনেই ভালবাসেন টলিউডের নামী পরিচালক রাজ চক্রবর্তীকে। তাকে নিয়েই যতসব কান্ড।

গত বছর আগস্ট মাসে তুরস্কে শুটিং করতে যাওয়ার পর রাজ-মিমির সম্পর্ক ভেঙে যায়৷ এই সম্পর্ক ভাঙায় মিমি যে খুব একটা স্বস্তিতে ছিলেন না, তা স্বীকার করেছেন প্রকাশ্যেই৷ কিন্তু পরের মাস থেকেই শুভশ্রীর সঙ্গে রাজের সম্পর্ক ধীরে ধীরে বাড়তে থাকে৷ দু’জনেই অল্প দিনের মধ্যেই গভীর প্রেমে ডুবে যান। আগামী জানুয়ারি মাসে দু’জনের বিয়ের দিনও ঠিক হয়ে যায়। পিসি চন্দ্র গার্ডেনে বিয়ের ভেন্যু ঠিক হওয়ার পাশাপাশি খাবারের মেনু চূড়ান্ত হয়। অতিথি অভ্যাগতদের নামের তালিকাও অনেকটাই চূড়ান্ত করে ফেলেন পরিচালক। এমনকী, শুভশ্রী কী পোশাক পরে কনে সাজবেন, বউভাতের দিন কী কী গয়না পরবেন তার তালিকাও তৈরি হয়ে যায়, এখানেই শেষ নয়। ঠিক হয় বিয়ের পর রুবি হাসপাতালের পিছনে আরবানায় রাজের নতুন ফ্ল্যাটে থাকবেন রাজ-শুভশ্রী৷ সেই ফ্ল্যাটের ইন্টিরিয়র শুভশ্রীর পছন্দমতোই তৈরি করান রাজ। কোন দেওয়ালের কী রং হবে, তাও হবু স্বামীর সঙ্গে বসে ঠিক করে দেন শুভশ্রী। এই পর্যন্ত ঠিকঠাকই চলছিল।

শুভশ্রী গাঙ্গুলি

শুভশ্রী গাঙ্গুলি

কিন্তু গত মাস দেড়েক ধরে পুরনো প্রেমিক রাজের সঙ্গে মিমির ঘনিষ্ঠতার খবর আসতে শুরু করে। দু’জনের মধ্যে সম্পর্ক নতুন করে দানা বাঁধে৷ আলিপুরে রাজ্য সরকারের অডিটোরিয়াম ‘উত্তীর্ণ’ উদ্বোধনে রাজ-মিমিকে একসঙ্গে দেখতে পাওয়া যায়। দু’জনের বডি ল্যাঙ্গুয়েজ দেখে অনেকেরই সেদিন স্পষ্ট ধারণা জন্মায়, ফের কাছাকাছি এসেছেন রাজ-মিমি। এরপর দু’জনকে একসঙ্গে অন্য কর্মসূচিতেও দেখতে পাওয়ার খবর পান শুভশ্রী৷ ঘনিষ্ঠরা তাঁকে জানিয়ে দেয়, পুরনো প্রেমের টানে মিমির কাছে ফিরে গিয়েছেন পরিচালক।

দিনকয়েক আগে শুভশ্রী সটান রাজের অফিসে গিয়ে প্রশ্ন করেন, মিমির সঙ্গে তোমার সম্পর্ক নিয়ে যা শুনছি, তা কি সঠিক? উত্তরে পরিচালক মাথা নেড়ে সম্মতি জানাতেই ক্ষোভে ফেটে পড়েন শুভশ্রী। আর তখনই রাজ জানিয়ে দেন, ‘আমার পক্ষে তোমার সঙ্গে সম্পর্ক আর টেনে নিয়ে যাওয়া সম্ভব নয়’ হতাশ হলেও কিছুটা চাপ সৃষ্টি করে শুভশ্রী ঘরে ফিরে আসেন। পরিবারের সবাইকে বিষয়টি জানিয়ে দেন। এমনকী সংবাদমাধ্যমে শুভশ্রীর পরিবারের তরফে ফোন করে রাজের ‘মুখোশ’ খুলে দিতে বলা হয়। ঘটনা শোনার পরই চাপে পড়ে মঙ্গলবার ঘুমের ওষুধ খেয়ে নেন মিমি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান রাজ। সারাদিন সঙ্গে থেকে সুস্থ করেন মিমিকে। বুধবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রযোজক শ্রীকান্ত মোহতার অফিসে আসেন অভিনেত্রী। সেখানে অবশ্য গোটা বিষয়টিকে ‘গসিপ’ বলে উড়িয়ে দেন মিমি। পরবর্তী শুটিং নিয়ে কথাও বলেন।

শুভশ্রী গাঙ্গুলি

শুভশ্রী গাঙ্গুলি

মিমির ঘুমের ট্যাবলেট খাওয়া ও রাজের হাসপাতালে নিয়ে যাওয়া এবং শুশ্রুষা করিয়ে ফেরত আনার পুরো ঘটনা শুনে ভেঙে পড়েন শুভশ্রী। হতাশা ও ক্ষোভে হাইল্যান্ড পার্কে নিজের ফ্ল্যাটে সন্ধে থেকেই ছটফট করছিলেন। রাতে লাইটার থেকে নিজের পোশাকে আগুন ধরিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। কিন্তু পরিবারের অন্য সদস্যরা সঙ্গে সঙ্গে নিভিয়ে দেন৷ এরপরই রাত দেড়টা নাগাদ ওই আবাসনেই রাজের ফ্ল্যাটে যান শুভশ্রীর পরিজনরা৷ কিন্তু তাঁদেরও রাজ স্পষ্ট জানিয়ে দেন, শুভশ্রীর সঙ্গে সম্পর্ক টেনে নিয়ে যাওয়া তাঁর পক্ষে আর সম্ভব নয়। দুই অভিনেত্রীকে ঘিরে পরিচালকের ত্রিকোণ প্রেমের এমন পরিণতিতে বৃহস্পতিবার সকাল থেকে তোলপাড় টালিউড৷

  • রূপালী আলো ডেস্ক/এসডি

Leave a comment

Facebook

মাসুমা রহমান নাবিলা (Masuma Rahman Nabila)। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা2 months ago

‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলার বিয়ে ২৬ এপ্রিল

‘মিথ্যে’-র একটি দৃশ্যে সৌমন বোস ও পায়েল দেব (Souman Bose and Payel Deb in Mithye)
অন্যান্য2 months ago

বৃষ্টির রাতে বয়ফ্রেন্ড মানেই রোম্যান্টিক?

Bonny Sengupta and Ritwika Sen (ঋত্বিকা ও বনি। ছবি: ইউটিউব থেকে)
টলিউড2 months ago

বনি-ঋত্বিকার নতুন ছবির গান একদিনেই দু’লক্ষ

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)
অন্যান্য2 months ago

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)

ভিডিও4 months ago

সেলফির কুফল নিয়ে একটি দেখার মতো ভারতীয় শর্টফিল্ম (ভিডিও)

ঘটনা রটনা4 months ago

ইউটিউবে ঝড় তুলেছে যে ডেন্স (ভিডিও)

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌'কথার কথা' (প্রমো)
সঙ্গীত5 months ago

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌’কথার কথা’ (প্রমো)

সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া
সঙ্গীত5 months ago

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া

মাহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ছবি : ইন্টারনেট
ফিচার7 months ago

এই বলিউড নায়িকা কেন হারিয়ে গেলেন?

'সেক্সি মুভস না করে বরং পোশাক ছিঁড়ে ক্লিভেজ দেখাও'
বলিউড7 months ago

‘সেক্সি মুভস না করে বরং পোশাক ছিঁড়ে ক্লিভেজ দেখাও’

সর্বাধিক পঠিত