Connect with us

রূপালী আলো

ধর্ষণের বিচার চাওয়ায় মাথা ন্যাড়া করে দেওয়া হলো মা ও মেয়ের

Published

on

ধর্ষণের বিচার চাওয়ায় মাথা ন্যাড়া করে দেওয়া হলো মা ও মেয়ের

স্বামীর সঙ্গে পরকীয়ার ঘটনা প্রকাশ হয়ে পড়ায় বগুড়ায় এক শ্রমিক লীগ নেতার ক্ষুব্ধ স্ত্রী এবং তার সহযোগীরা এক যুবতী ও তার মাকে বেদম মারপিট করে মাথার চুল ন্যাড়া করে দিয়েছেন।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্রমিক লীগ নেতার স্ত্রী এবং মা-বোন পলাতক রয়েছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্ত্রীকে না পেয়ে শ্রমিক লীগ নেতা তুফান সরকারসহ চারজনকে গ্রেপ্তার করেছে।

এদিকে শুক্রবার রাতে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী ঘটনাটিকে পরকীয়া বললেও শনিবার এ ঘটনায় ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে সদর থানায় মামলা করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, ধর্ষণের ঘটনা ধাপাচাপা দিতে এই মারপিট ও মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনা ঘটেছে।

মামলার আসামিরা হলেন বগুড়া শহর শ্রমিক লীগের সভাপতি তুফান সরকার, তার স্ত্রী আশা খাতুন, আশার বড় বোন পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মারজিয়া হাসান রুমকি ও তার মা রুমী বেগমসহ ১০ জন। শুক্রবার গভীর রাতে বগুড়া সদর থানা পুলিশ শহরের চকসুত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করে। তারা হলেন শহর শ্রমিক লীগের সভাপতি তুফান সরকার, তার সহযোগী আলী আজম দিপু, আতিকুর রহমান ও রুপম হোসেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, বগুড়া শহরের বাদুড়তলা এলাকায় বসবাসকারী এক চা বিক্রেতার মেয়ে শহরের জুবলী ইনস্টিটিউিশন থেকে এবার এসএসসি পাস করে। সে কোনো কলেজে ভর্তি হতে পারেনি। প্রতিবেশী আলী আজম দিপু তাকে শ্রমিক লীগ নেতা তুফান সরকারের মাধ্যমে সরকারি কলেজে ভর্তি করিয়ে দেওয়ার প্রস্তাব দেয়। একপর্যায়ে দিপু তাকে মোবাইল ফোনে তুফান সরকারের সঙ্গে কথা বলিয়ে দেয়। এরপর তুফান সরকার দিপুর মাধ্যমে ওই ছাত্রীকে চার হাজার টাকা দিয়ে একটি কলেজে ভর্তির জন্য পাঠান। কিন্তু কোনো কারণে ভর্তি হতে না পারলে ছাত্রী বিষয়টি দিপুর মাধ্যমে তুফান সরকারকে জানায়।

গত ১৭ জুলাই তুফান সরকার স্ত্রী-সন্তান বাসায় না থাকার সুযোগে ওই মেয়েকে বাসায় ডেকে আনেন এবং দিনভর তাকে আটকে রেখে কয়েক দফা ধর্ষণ করেন। এতে রক্তক্ষরণজনিত কারণে অসুস্থ হয়ে পড়ে মেয়েটি। পরে তাকে চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। পাশাপাশি বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখানো হয়। কিন্তু ধর্ষণের ঘটনা মেয়েটির মা জানতে পারেন এবং বিভিন্ন মাধ্যমে তা তুফান সরকারের স্ত্রীর কানে যায়।

শুক্রবার বিকালে তুফান সরকারের স্ত্রী আশা খাতুন, তার বড় বোন পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর মারজিয়া হাসান রুমকি এবং তার মা রুমী বেগম ধর্ষিতার বাড়িতে যান। তারা ধর্ষণের ঘটনার বিচার করে দেওয়ার কথা বলে ধর্ষিতা ও তার মাকে কাউন্সিলর রুমকির অফিস চকসুত্রাপুরে নিয়ে আসেন। সেখানে বিচারের নামে মেয়েটিকে যৌনকর্মী আখ্যায়িত করেন তারা এবং মেয়েকে দিয়ে দেহব্যবসা করানোর উল্টো অভিযোগ আনের তার মায়ের বিরুদ্ধে। এরপর তুফান সরকারের কয়েকজন সহযোগী লাঠিপেটা করেন মা ও মেয়েকে।

এতেও তারা ক্ষ্যান্ত না হয়ে নাপিত ডেকে মা-মেয়েকে প্রথমে মাথার চুল কেটে দেন। একপর্যায়ে তুফান সরকারের স্ত্রীর নির্দেশে তাদের মাথা ন্যাড়া করে দেওয়া হয়। শুধু তাই নয়, ২০ মিনিটের মধ্যে বগুড়া শহর ছেড়ে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য রিকশায় তুলে দেওয়া হয়।

ওই অবস্থায় তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। রাত সাড়ে ১১টার দিকে সদর থানা পুলিশ বিষয়টি জানতে পেরে হাসপাতালে গিয়ে মা ও মেয়ের বক্তব্য শুনে রাতেই অভিযান শুরু করে। রাত সাড়ে ১২টার দিকে তুফান সরকারকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার তিন সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। এদিকে ঘটনার পর পরই তুফানের স্ত্রী আশা খাতুন, তার বড় বোন কাউন্সিলর রুমকি এবং তুফানের শাশুড়ি রুমী বেগম আত্মগোপন করেন।

শনিবার এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে তুফান সরকারসহ ১০ জনের বিরুদ্ধে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তারকৃত চারজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

অন্য একটি সূত্র জানায়, শ্রমিক লীগ নেতা তুফান সরকারের সঙ্গে ওই মেয়ের মোবাইলে পরিচয় হয়। এরপর থেকে দুজনের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। বেশ কিছুদিন থেকে তাদের সার্বক্ষণিক মোবাইল ফোনে যোগাযোগ হতো। এই বিষয়টি গোপনে জানতে পারেন তুফানের স্ত্রী আশা খাতুন। তিনি মেয়েটির বাড়িঘরের খোঁজখবর নিয়ে শুক্রবার রাতে পৌর কাউন্সিলর বোন ও মায়ের সহযোগিতায় সেখানে যান।

শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে সার্জারি বিভাগের চিকিৎসক ডা. আমিনুল ইসলাম জানান, মেয়েটির অবস্থা কিছুটা খারাপ। তবে তার মায়ের অবস্থা সংকটমুক্ত। চিকিৎসা চলছে।

একই হাসপাতালের সার্জারি বিভাগের (মহিলা) ৬নং ওয়ার্ডের ৩২৫নং কক্ষের ১নং বেডে শুয়ে কান্নাজড়িত কণ্ঠে নির্যাতনের শিকার মেয়েটি জানায়, তার ওপর যে পাশবিক ও অমানবিক নির্যাতন করা হয়েছে, তার বিচার চায় সে। বাড়ি থেকে তুলে নিয়ে তাদের ওপর এই হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ করে সে।

এ ব্যাপারে জানতে অভিযুক্তদের কারো সঙ্গেই মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

Comments
জান্নাতুল নাঈম এভ্রিল। ছবি : সংগৃহীত
অন্যান্য3 weeks ago

বিতর্কিত জান্নাতুল নাঈম এভ্রিলের কিছু দুর্লভ ছবি

ঢালিউড2 weeks ago

বাংলা সিনেমার সর্বকালের সব রেকর্ড ছাড়িয়ে যাবে ঢাকা অ্যাটাক

জান্নাতুল নাঈম
অন্যান্য3 weeks ago

জান্নাতুল নাঈমকে মেয়ে বলে এখন স্বীকার করেন না তার বাবা

যে চার ধরনের মিলন ইসলামে নিষিদ্ধ
রূপালী আলো2 weeks ago

যে চার ধরনের মিলন ইসলামে নিষিদ্ধ

অপু বিশ্বাস ও আব্রাম খান জয়। ছবি : সংগৃহীত
ঢালিউড3 weeks ago

কার্ডে জয়ের বাবা হিসেবে শাকিবের নাম ও নাম্বার দেওয়া হয়েছে : অপু বিশ্বাস

জান্নাতুল নাঈম এভ্রিল ও শবনম ফারিয়া। ছবি : সংগৃহীত
অন্যান্য2 weeks ago

জান্নাতুল নাঈম এভ্রিলকে নিয়ে যে কথা বলে আলোচনায় শবনম ফারিয়া

সুহানা খান
বলিউড2 weeks ago

শাহরুখ কন্যা সুহানার বিকিনি ছবি ভাইরাল

ছবিটিতে লুকিয়ে আছেন একজন নগ্ন মডেল
রকমারি3 weeks ago

ছবিটিতে লুকিয়ে আছেন একজন নগ্ন মডেল

অপু বিশ্বাস ও আব্রাম খান জয়। ছবি : সংগৃহীত
ঢালিউড3 weeks ago

ছবিঘরে দেখুন অপুপুত্র আব্রামের প্রথম জন্মদিনের পার্টি

জান্নাতুল নাঈম এভ্রিল। ছবি : সংগৃহীত
অন্যান্য2 weeks ago

পুরুষের সুন্দরী লাগে, তাই আমেনারা ‘এভ্রিল’ হয়

Advertisement

বিনোদনের সর্বশেষ খবর

শুভশ্রী গাঙ্গুলী। ছবি : টুইটারের সৌজন্যে শুভশ্রী গাঙ্গুলী। ছবি : টুইটারের সৌজন্যে
টলিউড55 mins ago

শুভশ্রীর নতুন বার্তা

বিতর্ক এবং শুভশ্রী গাঙ্গুলী যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। সাম্প্রতিক ট্রেন্ড সে ইঙ্গিতই দেয়। রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম-প্রেম খেলা পানি ঘোলা...

ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি : ইন্টারনেট ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি : ইন্টারনেট
বলিউড2 hours ago

আলোর উৎসবে অন্ধকারে ঐশ্বরিয়া

হিন্দুদের কাছে, দীপাবলি (আলোর উৎসব) একটি গুরুত্বপূর্ণ উৎসব। এই দিন সব হিন্দুরা বাড়িতে নানা ধরনের অনুষ্ঠানের আয়োজন করেন। বাংলা, আসাম,...

মোস্তফা সরয়ার ফারুকী। ছবি : সংগৃহীত মোস্তফা সরয়ার ফারুকী। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা4 hours ago

প্যালেস্টাইন অভিনেতাকে নিয়ে ফারুকীর নতুন ছবি ‘স্যাটারডে আফটারনুন’

বাংলা চলচ্চিত্রের শারীরিক ভাষায় মোস্তফা সরয়ার ফারুকী এনেছেন ভিন্ন রুপ। এবার তিনি আন্তজার্তিক বিনোদন পত্রিকা ভ্যারাইটিতে নতুন সিনেমার খবর নিয়ে...

মডেল-অভিনেত্রী মেঘলা মিজান। ছবি : সংগৃহীত মডেল-অভিনেত্রী মেঘলা মিজান। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা5 hours ago

‘গিভ অ্যান্ড টেক’ করবেন না তাই মিডিয়া ছাড়ছেন মেঘলা মিজান

অভিনয় জগতে ‘গিভ অ্যান্ড টেক’ ছাড়া কিছু করা যায় না। আর আমি এভাবে কাজ করতে চাই না। আমি মিডিয়া একেবারে...

চিত্রনায়িকা অধরা খান। ছবি : সংগৃহীত চিত্রনায়িকা অধরা খান। ছবি : সংগৃহীত
ঢালিউড6 hours ago

আন্তর্জাতিক ইস্যু নিয়ে আসছেন গ্ল্যামার গার্ল অধরা খান

রোহিঙ্গা জনগণদেরকে “পৃথিবীতে সবচেয়ে কম প্রয়োজন বোধ করা” এবং “সবচেয়ে বেশি নির্যাতিত সংখ্যালঘুদের মধ্যে অন্যতম” বর্ণনা করা হয়েছে। রোহিঙ্গাদের মুক্তভাবে...

মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা6 hours ago

ফালতু নিয়ে বেকায়দায় মাহিয়া মাহি

‌’ঢাকা অ্যাটাক’ তুমুল আলোচিত একটি ছবি। কিন্তু নায়িকা হিসেবে মাহিয়া মাহি নামের প্রতি খুব একটা সুবিচার করতে পারেননি। যতটা আলোচিত...

আরো দুটি ছবিতে মুন্না আরো দুটি ছবিতে মুন্না
ঢালিউড20 hours ago

আরো দুটি ছবিতে মুন্না

মেরিন ইঞ্জিনিয়ার মুন্না চলচ্চিত্রের প্রতি ভালোবাসা থেকে নির্মান করেছেন ছবি। “ধূসর কুয়াশা” নামে তার প্রথম ছবি এতে তিনি গল্প ভাবনার...

নতুন পরিচয়ে প্লাবন কোরেশী নতুন পরিচয়ে প্লাবন কোরেশী
অন্যান্য21 hours ago

নতুন পরিচয়ে প্লাবন কোরেশী

সবাই তাকে একজন গীতিকবি ও সুরকার হিসেবেই চেনেন। গান লিখছেন প্রায় দুইযুগেরও বেশি সময় ধরে। তার লেখা গানে কণ্ঠ দিয়ে...

সর্বাধিক পঠিত