Connect with us

ঢালিউড

অপু বিশ্বাসের সঙ্গে সিস্টার হেলেন, কিন্তু কেন?

Published

on

অপু বিশ্বাসের সঙ্গে সিস্টার হেলেন

কানাডার টরেন্টোতে ব্র্যান্ডিং বাংলাদেশে প্রোগ্রাম ২০১৭-তে সিস্টার হেলেনের সঙ্গী হচ্ছেন অপু বিশ্বাস। অপু ছাড়াও সিস্টার হেলেনের সঙ্গী হচ্ছেন মশিউর রহমান রাঙা, এস আই টুটুল, দিনাত জাহান মুন্নি, ইভান শাহরিয়ার সোহাগ, মনিরুজ্জামান ও চলচিত্র প্রযোজক সমিতির সদস্য তানভীর হাসানসহ অনেকেই।

এ বিষয়ে নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন সিস্টার হেলেন।

তিনি লিখেছেন- দেশের সকল জনগণের ভালোবাসাই আমার কাজ করার শক্তি। কানাডার টরেন্টোতে ব্র্যান্ডিং বাংলাদেশ প্রোগ্রাম ২০১৭তে যাচ্ছি। অনুষ্ঠানের সফর সঙ্গী হিসেবে থাকছে মশিউর রহমান রাঙা ভাই মাননীয় এলজিইডি, গ্রাম উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী, চিত্রনায়িকা অপু বিশ্বাস, সঙ্গীতশিল্পী এস,আই টুটুল, সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নি, ড্যান্সার ইভান শাহরিয়ার সোহাগ, অনুষ্ঠান অর্গানাইজার মনিরুজ্জামান ও চলচ্চিত্র প্রযোজক সমিতির সদস্য তানভীর হাসানসহ অনেকেই যাচ্ছেন। অপু নিজেই যখন আমার বাসায় এসে রিকোয়েস্ট করলো ফেলতে পারলাম না।

সিস্টার হেলেনের ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিন শট

সিস্টার হেলেনের ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিন শট

আমি মনে করি মৌসুমী, ওমর সানি, অপু আমাদের দেশের সম্পদ। আমি সারা দেশ ব্যাপী সকল শ্রেণির মানুষদের সাথে কাজ করছি একমাত্র দেশের স্বার্থে। নতুন খবর আজ আমাকে চলচিত্র প্রযোজক সমিতির মেম্বার ও করা হলো। মৌসুমি ও ওমর সানি আমার খুব ভালো বন্ধু ও আমাদের জয়যাত্রা ফাউন্ডেশনের ব্র্যান্ড এম্বাসেডর।

Advertisement

Comments

সর্বাধিক পঠিত