Connect with us

টেলিভিশন

‘বড় ছেলে’ নিয়ে যা বললেন সুবর্ণা মুস্তাফা

Published

on

সুবর্ণা মুস্তাফা, ছবি: সংগৃহীত
সুবর্ণা মুস্তাফা, ছবি: সংগৃহীত

ঈদের আলোচিত টেলিছবি ‘বড় ছেলে’। টিভিতে প্রচারের পর থেকে সবার মুখে মুখে এর প্রশংসা। এখন ইউটিউবে হুমড়ি খেয়ে দেখা হচ্ছে এটি। সাধারণ মানুষ তো বটেই, ‘বড় ছেলে’র প্রশংসা করছেন গুণী শিল্পী-কুশলীরাও। এবার এ তালিকায় যুক্ত হলো বিশিষ্ট অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার নাম।

 

মিজানুর রহমান আরিয়ানের চিত্রনাট্য ও পরিচালনায় ‘বড় ছেলে’তে অভিনয় করে নতুন করে আলোচনায় এসেছেন অপূর্ব ও মেহজাবিন। এই জুটির প্রশংসা করেছেন সুবর্ণা মুস্তাফাও। ঈদে সুবর্ণার একাধিক নাটক প্রচার হয়েছে। কিন্তু তিনি প্রশংসা করছেন অন্যের নাটকের। ‘বড় ছেলে’ দেখার পর ফেসবুকে ভালো লাগার কথা শেয়ার করেছেন তিনি।

সুবর্ণা লিখেছেন, “১১ আগস্ট শুনলাম ‘বড় ছেলে’ নাটকের ইউটিউবে প্রায় কুড়ি লাখ ভিউয়ার্স।.আজ দেখলাম নাটকটি। দেখার পর আশান্বিত বোধ করছি। সুনির্মিত, সুঅভিনীত, গোছানো একটি প্রযোজনা। সাধারণ মানুষের খুবই পরিচিত জীবন যাপনের গল্প । খুবই আটপৌরে, খুবই বাস্তব।

সুবর্ণা মুস্তাফার স্ট্যাটাসের স্ক্রিনশটনাটকের প্রতিটি মুহূর্ত, প্রথম থেকে শেষ পর্যন্ত এক ধরনের মায়া তৈরি করে। গল্প এগিয়ে যায় সুন্দর। বহুদিন পর একটা নাটক শেষ হবার পর মনে হলো ‘আর একটু হতো!

পরিচালককে অভিনন্দন। অভিনন্দন নাটকের প্রতিটি শিল্পী ও কলাকুশলীদের। অবশ্যই অপূর্ব এবং মেহজাবিনকে আলাদাভাবেই ধন্যবাদ দিতে চাই।

কাতুকুতু দেওয়া হাসির নাটক, নানা ধরনের গিমিক, এই সব কিছুর মাঝখানে ‘বড় ছেলে’ স্বস্তি দিলো। দর্শক আবার প্রমাণ করলো ভালোকে ভালো বলতে তারা সব সময় প্রস্তুত।”

Advertisement

Comments

সর্বাধিক পঠিত