Connect with us

বলিউড

রিয়ার সেক্স ভিডিও ভাইরাল বিয়ের পর পরই

Published

on

গতমাস থেকে সংবাদের শিরোনামে রয়েছেন রিয়া সেন। ঘোষণা দেয়ার দুইদিন পরেই গোপনে প্রেমিক শিবম তিওয়ারিকে বিয়ে করেন। এরপর নব বিবাহিত দম্পতি হানিমুন করতে প্যারাগুয়ে গিয়ে নিজেদের ঘনিষ্ঠ চুমুর ছবি পোস্ট করে হন আলোচিত। এবার বিয়ের একমাস পার না হতেই তার একটি সেক্স ভিডিও ভাইরাল হলো।
কয়েকদিন আগে মুক্তি পেয়েছিল রিয়া অভিনীত শর্টফিল্ম ‘লোনলি গার্ল’।

 

বর্তমানে ‘রাগিনী এমএমএস ২’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন। রাগিনি এমএমএস মানেই চমক, তার প্রমাণ আগে পেয়েছে দর্শকরা। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। কয়েকদিন আগে থেকে রাগিনির ওয়েব সিরিজ নিয়ে একের পর বোল্ড ছবি ও পোস্টার প্রকাশ করা হচ্ছে। এই সিরিজের একটি ভিডিও ফাঁস হয়েছে গতকাল, যা রিয়ার সেক্স ভিডিও হিসেবে ভাইরাল।

 

রাগিনি এম এম এস রিটার্নসে কারিশ্মা শর্মা এবং সিদ্ধার্থ গুপ্তার উষ্ণ রসায়ন যেমন ভাইরাল হয়েছে, তেমনি নিশান্ত মালকানির সঙ্গে রিয়া সেনেরও বেশ কিছু উষ্ণ ছবি এবং ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও ওই লিক ভিডিও নিয়ে রিয়া সেন কোন মন্তব্য করেননি।

 

এর আগে অস্মিত প্যাটেল এবং রিয়া সেনের সেক্স এমএমএস নিয়ে যখন তোলপাড় হয়ে যায় বি টাউন, তখন সে বিষয়ে চুপ ছিলেন রিয়া। আর এবারও সেই একই ধারা বজায় রাখলেন মুনমুন সেন কন্যা। তবে রাগিনি রাগিনি এম এম এস রিটার্নসে রিয়া সেনের যে ভিডিও ভাইরাল হয়েছে, তা নিয়ে শুরু হয়েছে সমালোচনা। দেখে নিতে পারেন ভিডিওটি-

Advertisement

Comments

সর্বাধিক পঠিত