Connect with us

ঢালিউড

লন্ডনে পাওয়া গেল নতুন শাকিব খানকে

Published

on

ভিন্ন লুকে শাকিব খান
ভিন্ন লুকে শাকিব খান

সিনেপর্দায় সুপারস্টার শাকিব খানের গৎবাঁধা উপস্থাপনে অনেকেই বিরক্ত হয়ে গেলেও গেল বছরে ‘শিকারি’ ছবির মধ্য দিয়ে আবিষ্কার হয় নতুন শাকিব। সেবছর পাশাপাশি সম্রাট এবং বসগিরি ছবি দুটিতেও ভিন্ন লুকে দেখা গিয়েছিলো শাকিবকে! চলতি বছরে যেনো আরো পরিণত লুকে হাজির হতে চলেছেন শাকিব খান।

গেল বছরের ধারাবাহিকতায় চলতি বছরে আসছেন একেবারে নতুন শাকিব খান। কারণ এই বছরে ভালো নির্মাণে, ভিন্ন ভিন্ন লুকে, ভিন্ন গল্পের ছবি নিয়ে হাজির হলেন তিনি। বিশেষ করে কলকাতা-ঢাকার যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ এবং লোকাল প্রোডাকশনের প্রশংসিত ছবি ‘সত্তা’ তার অন্যতম উদাহারণ। এই দুই ছবিতেই শাকিবের লুক সবার প্রশংসা আদায় করে নেয়।

অন্যদিকে গেল বছরে দেশিয় সিনেমায় প্রথমবার শাকিব খানকে ‘বসগিরি’র মধ্য দিয়ে একেবারে ভিন্ন লুকে আবিস্কার করেন শামিম আহমেদ রনি। সে ধারাবাহিকতা রাখতে গিয়ে এ বছর মুক্তি পায় তার ‘রংবাজ’ ছবিটি। এ ছবিতে শাকিবকে ভিন্ন লুকে দেখা গেলেও খুব একটা প্রশংসা পায়নি। তবে আবারও যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’-এর মধ্য দিয়ে আরো পরিণত শাকিবকে দেখা পাওয়ার আভাস দেখা যাচ্ছে।

ভিন্ন লুকে শাকিব খান

ভিন্ন লুকে শাকিব খান

বর্তমানে সেই আলোচিত ‘চালবাজ’ ছবিটি নিয়েই ইউরোপের অন্যতম প্রভাবশালী শহর লন্ডনে ব্যস্ত আছেন শাকিব খান। সেখানে পুরোদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং। চলবে এই মাসের শেষ সপ্তাহ পর্যন্ত।

ভিন্ন লুকে শাকিব খান

ভিন্ন লুকে শাকিব খান

আর সেখানে শ্যুটিংরত শাকিবের নয়া লুকের বেশকিছু ছবি সোশাল মিডিয়ার বদৌলতে ছড়িয়ে পড়ছে বাংলা চলচ্চিত্র সম্পর্কিত বিভিন্ন গ্রুপে। যেখানে এক চেটিয়া প্রশংসিত হচ্ছে শাকিবের নয়া লুক।

Advertisement

Comments

সর্বাধিক পঠিত