Connect with us

ঢালিউড

শাকিব খানের পারিশ্রমিক ৪০ লাখ, আর জায়েদের মাত্র ৪

Published

on

শাকিব খানের পারিশ্রমিক ৪০ লাখ, আর জায়েদের মাত্র ৪

নানা কারণেই বর্তমান সময়ে একসঙ্গে জড়িয়ে গেছে ঢালিউডের দুই খানের নাম। একজন ঢালিউড কিং শাকিব খান, আরেকজন জায়েদ খান। দুজন যতই বলুক তাদের মধ্যে দ্বন্দ নেই- সে কথার সঙ্গে কাজের মিল খুব একটা পাওয়া যাচ্ছে না।

 

আর বর্তমান সময়ের আলোচিত এ দুই তারকার পারিশ্রমিক কতো তা নিয়ে আগ্রহ সৃষ্টি হয়েছে দর্শক ভক্ত মহলে। দর্শকের আগ্রহের কারণেই এ ব্যাপারে খোঁজখবর নিয়েছে টক্কিজবিডি ডটকম।

ক্যারিয়ারের ১ যুগ পার করে আসা শাকিব খান ১৯৯৬ সালে শুরুতে ১ থেকে ২ লাখ টাকায় কাজ করলেও ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে নিজের জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে পারিশ্রমিকও বাড়িয়ে দেন।

শাকিব খান এবং শবনম বুবলী

শাকিব খান এবং শবনম বুবলী

মাঝে কিছুদিন ৪০ লাখ টাকাও পারিশ্রমিক নিতে দেখা গেছে। এরপর সিনেমার মন্দার কারণে ২০১২ সালের দিকে তার পারিশ্রমিক কমে ২০ লাখে চলে এসেছিল। এখন আবার তিনি ৩০ থেকে ৪০ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন বলে জানা গেছে। পাশাপাশি রয়েছে তার যাতায়াত ও আলাদা আপ্যায়নের খরচও।

শাকিব-অপু

শাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাম

অন্যদিকে, ২০০৭ সালে মো. হান্নান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসা নায়ক জায়েদ খান প্রথম ছবিতে ১ লাখ টাকা পারিশ্রমিক নিলেও পরে ৪ লাখ টাকা পর্যন্ত ছবি প্রতি নেন।

Advertisement

Comments

সর্বাধিক পঠিত