Connect with us

ঢালিউড

শাবানাকেই ফলো করতে চান চিত্রনায়িকা শাবনূর

Published

on

শাবনূর ও শাবানা
শাবনূর ও শাবানা

বাংলা চলচ্চিত্রের সোনালী যুগের অভিনেত্রী ববিতা, শাবানা ও কবরী। তাদের পরবর্তী সময়ে এমন কোনো অভিনেত্রী খুঁজে পাওয়া যাবে না যে তারা এই নায়িকাদের মতো হতে চান না, বা তাদের ফলো করেন না। এমনকি ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূরও তার ব্যতিক্রম নয়।

ঢাকাই চলচ্চিত্রকে দুহাত ভরে দিয়েছেন চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে শাবানার পরে এখন পর্যন্ত সবচেয়ে দর্শকপ্রিয় মানুষটিও তিনি। অথচ সেই শাবনূরও নাকি শাবানার অভিনয়, ব্যক্তিত্বে মুগ্ধ! বাংলার দর্শক শাবানাকে যেভাবে মনে রাখে, ভবিষ্যতে সেভাবে তাকেও মনে রাখুক এটা মনে প্রাণেই নাকি চান শাবনূর!

সম্প্রতি এটিএন বাংলার নিয়মিত সেলেব্রেটি টক শো ‘সেন্স অব হিউমার’ নামের অনুষ্ঠানে এসেছিলেন চিত্রনায়িকা শাবনূর। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এই অনুষ্ঠানে শাবনূরের ব্যক্তিগত সংসার, ক্যারিয়ার এবং বর্তমান চলচ্চিত্রের নানা দিক নিয়ে কথা বলেন। আর সেখানে তাকে জিজ্ঞাস করা হয়, ববিতা, কবরী ও শাবানার মধ্যে তিনি কার মতো হতে চান। এমন প্রশ্নের উত্তরে কিছু না ভেবেই শাবানার নাম বলেন শাবনূর!

অনুষ্ঠানে শাবনূরকে জিজ্ঞেস করা হয়, ভবিষ্যতে তুমি কার মতো পারসোনালিটি বহন করতে চাও, ববিতা শাবানা নাকি কবরী ম্যাডামের মতো। উত্তরে কিছু না ভেবেই শাবনূর বলেন, অবশ্যই শাবানা ম্যাডামের মতো।

Advertisement

Comments

সর্বাধিক পঠিত