fbpx
Connect with us

রূপালী আলো

শিশু কন্যাকে ধর্ষণের দায়ে পিতা গ্রেপ্তার

Published

on

ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ; বাবা গ্রেফতার
শিশু কন্যাকে ধর্ষণের দায়ে পিতা গ্রেপ্তার

১২ বছরের শিশু কন্যা। এরই মধ্যে ১৪-১৫ বার ধর্ষণের শিকার হয়েছে। তাও জন্মদাতা পিতার কাছে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়ন দরবেশহাট সংলগ্ন শাহপীর পাড়ায়।

ঘটনার সত্যতা নিয়ে নানা রহস্য ঘুরপাক খেলেও নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে চট্টগ্রাম শহরের ডবলমুরিং এলাকা থেকে গ্রেপ্তার করা হয় পিতা আবদুল মাবুদকে। গ্রেপ্তারের পর শনিবার রাতেই তাকে নিয়ে যাওয়া হয় লোহাগাড়া থানায়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম (বার) আপন কন্যাকে ধর্ষণের মামলায় পিতা আবদুল মাবুদকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষিতার নানা এয়াকুব আলী গত ৭ অক্টোবর শনিবার সকালে ধর্ষণ মামলাটি দায়ের করেন। আর দুপুরে ধর্ষক পিতা আবদুল মাবুদকে চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার বিবরণ মতে তিনি জানান, ধর্ষক আবদুল মাবুদ তার একমাত্র ১২ বছরের শিশু কন্যাকে বহুদিন পূর্ব থেকে জোরপূর্বক ধর্ষণ করে আসছে। এ পর্যন্ত ১৪-১৫ বার ধর্ষণ করেছে। যা সহ্য করতে না পেরে আত্বীয়-স্বজন ও স্থানীয় প্রতিবেশীদের বলে দেয়।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হলে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। ফলে স্থানীয় সাংবাদিকরা শিশু কন্যাটির পাশে দাড়ায়। বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী পর্যন্ত গড়ায়। ফলে মামলা দায়েরের পর সংসদ সদস্যসহ সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা ধর্ষক আব্দুল মাবুদকে গ্রেপ্তারের নির্দেশ দেন।

পরবর্তীতে ব্যাপক অনুসন্ধানের পর গোপন সূত্রে জানতে পারি ধর্ষক আব্দুল মাবুদ চট্টগ্রাম শহরে অবস্থান করছেন। বিষয়টি নিশ্চিত হলে তাৎক্ষণিক ভাবে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম চট্টগ্রাম শহরে পাঠায়। সেখানে ডবল মুরিং থানার ওসির সহায়তায় আব্দুল মাবুদকে ওই এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মামলার বাদি এয়াকুব আলী জানান, ধর্ষক আবদুল মাবুদ লোহাগাড়া উপজেলা সদর ইউনিয়ন লোহাগাড়া দরবেশহাট সংলগ্ন শাহপীর পাড়ার ওসমান গণির পুত্র। ১৪-১৫ বছর আগে আবদুল মাবুদের সাথে তার মেয়ের বিয়ে হয়। কিন্তু এক কন্যা সন্তানের জন্মের পর মেয়েকে তালাক দিয়ে তার ঘর থেকে বের করে দেয়। সে বর্তমানে অন্যত্র বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার করছে।

সে কারনে ধর্ষিতা শিশু কন্যা তার পিতার সঙ্গে ছিল। পাষন্ড ল¤পট পিতা তার হীনস্বার্থ চরিতার্থ করতে নিজ কন্যার উপর পশুর আচরণ করতে থাকে। এ পর্যন্ত তাকে ১৪-১৫ বার জোর পূর্বক ধর্ষণ করেছে সে। পিতার এ আচরণে অতিষ্ট হয়ে অবশেষে নানীর কাছে আশ্রয় নেয় শিশু কন্যাটি। বর্তমানে সে নানীর আশ্রয়ে রয়েছে।
এদিকে ধর্ষক পিতার উপযুক্ত শাস্তির দাবিতে গতকাল শনিবার সকালে লোহাগাড়া উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশনে সর্বস্তরের জনগণের সমন্বয়ে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তারা ওই পাষন্ড পিতার ফাঁসি দাবি করেন।

মানববন্ধন থেকে বক্তারা ধর্ষক আব্দুল মাবুদকে গ্রেপ্তার করায় স্থানীয় সংসদ সদস্য, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ শাহজাহান পিপিএম (বার) কে অভিনন্দন জানান।

ধর্ষণের সত্যতার প্রমাণ সম্পর্কে জানতে চাইলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ শাহজাহান পিপিএম (বার) বলেন, ধর্ষক পিতা আবদুল মাবুদকে আজ রবিবার আদালতে তোলা হচ্ছে। ভিকটিমও যাবে। আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তি পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন
Advertisement
শাকিব খান ও রোদেলা জান্নাত। ছবি : ইউটিউভ
বাংলা সিনেমা3 weeks ago

শাকিব খান- রোদেলা জান্নাতের চুমুর দৃশ্য একদিনেই ভাইরাল (ভিডিও)

সোনিয়া খান। ছবি : ফেসবুক
অন্যান্য3 weeks ago

‘নায়িকা’ হলেন সোনিয়া খান

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
সুরের মূর্ছনা4 weeks ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
বলিউড4 weeks ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
অন্যান্য4 weeks ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো3 months ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো3 months ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো3 months ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো5 months ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো5 months ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : বীরেন মুখার্জী
হেড অব মার্কেটিং : দীনবন্ধু রায়
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম