fbpx
Connect with us

ঢালিউড

এবার ইউটিউবারদের রোষানলে চিত্রনায়ক ফারুক এমপি, জায়েদ খান ও প্রযোজক খোরশেদ আলম খসরু!

Published

on

 ইউটিউবে খুললেই দেখা যায় দেশিয় চলচ্চিত্র নিয়ে উস্কনিমূলক আর বাজে ধরনের ভিডিও থামনেল। এছাড়াও দেখা যায় সুন্দর সুন্দর টাইটেল, সামঞ্জস্যপূর্ণ ফরম্যাট ও আকর্ষণীয় ভিডিও থামনেল থাকলেও ভিতরে তার সাথে কোন মিল পাওয়া যাচ্ছে না। ঠিক তেমনি দেশিয় চলচ্চিত্রের উস্কনিমূলক কয়েক হাজার গুজব আর ভিত্তিহীন দেখা যায় নড়াইল এক্সপ্রেস নামক একটি আজাইরে ইউটিউব চ্যানেলে। যা পরিচালনা করে শাকিল ওরফে আরিয়ান গুড্ডু নামক একটি ছেলে। তার বাড়ী নড়াইলের… তিনি বর্তমানে থাকেন ঢাকাস্থ রামপুরায়। একাধিক সূত্রে তার নামে এলাকায় একাধিক মামলা আর নানা ধরনের অভিযোগ পাওয়া যায়। সে কখনো নিজেকে এ্যাডভোকেট কখনো নিজেকে পুলিশের পরিচয় আবার কখনো সাংবাদিকের পরিচয়ে নিজেকে জাহির করছেন। এছাড়াও এবারের শিল্পী সমিতির মৌসুমী প্যানেলের বিজয়ীর গুজব তিনি মূলত ছড়িয়েছেন বলে তথ্য পাওয়া গেছে। অন্যদিকে একাধিক মেয়েকে নায়িকা বানানোর কথা বলে নানা রকমের অনৈতিক কাজে তাকে দেখা যায়। ইতিমধ্যে আরও দেখা যায় একাধিক মেয়েদের সাথে ইমো সেক্স করার পাশাপাশি বাথরুমে নিজের অশ্লিল ভিডিও করে একাধিক মেয়েদের ফেসবুক মেসেঞ্জারে পাঠানোর অভিযোগ উঠে।

এ প্রসঙ্গে পরিচালক মালেক আফসারি জানান, ‘তাকে মূলত আমি বিনোদন সাংবাদিক হিসেবেই চিনি। আমাকে সে এই পরিচয়ই দিয়েছেন। ঈদ-উল-ফিতরে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের শুটিং এর সময় তার সাথে আমার পরিচয় হয়। প্রথমদিন থেকে স্যার স্যার বলে আমাকে সম্মোধন করত। পরে দেখা গেল সে একজন ইউটিউবার। ইনবক্সে তার একটা অশ্লিল ভিডিও দেখে খুব খারাপ লাগল। তারা মূলত সাংবাদিকতার মজা দেখে সাংবাদিক হওয়ার চেষ্টা চালাবে এটাই স্বাভাবিক। কিন্তু তাদের যে নিজের কিছু দায়বদ্ধতা থাকবে আসলে তাদের দিয়ে আসা করা সম্ভব না। আমার কাছে মনে হল বিনোদন সাংবাদিক সেজে ইউটিউব ভিডিওই মূল লক্ষ। এ বিষয়গুলি চলচ্চিত্র কর্তৃকপক্ষকে আগে থেকেই সাবধান হতে হবে। নতুবা কোথা থেকে এসে নিজেকে সাংবাদিকতার পরিচয় দিয়ে বিনোদন সাংবাদিকদের বদনাম ছড়াবে। 

ইউটিউবারদের প্রসঙ্গে যমুনা টিভির সিনিয়র রির্পোটার কামরুল ইসলাম রিফাত জানান, ‘তাদের আমরা প্রায় বিরক্ত হয়ে গেছি। এফডিসিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট নানা অনুষ্ঠানে আসার পর কোন তারকার বাইট নেয়ার সময় ইউটিউবারদের নিয়ে আমরা প্রায় হতাশ। কারন আমরা অফিসে গিয়ে ভয়েস যোগ করে টিভিতে অন-ইয়ার করা আগেই দেখা যায় নানা ধরনের থামনেল লাগিয়ে ইউটিউবে ছেড়ে দিয়েছে। তাতে করে অনেকেই বিভ্রান্তিতে পড়েন। বিষয়গুলি নিয়ে আমরা একাধিকবার চলচ্চিত্র সংশ্লিষ্টদের বললেও তার কোন সুরহা পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘এই ছেলেকে আমিও দীর্ঘদিন ধরে খুঁজছি। তার নামে আইসিটি মামলার প্রস্তুতি চলছে। এরা মূলত চলচ্চিত্রের জন্য ভয়ানক ক্ষতিকর। তাকে যে কোন মূলে ধরে নিয়ে আমার কাছে আনার জন্য সকলের কাছে অনুরোধ জানাচ্ছি। এদের মতো কয়েকজনকে ধরে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করলেই। বাকী ইউটিউবার রা সাবধান হয়ে যাবে।

মন্তব্য করুন
Continue Reading
Advertisement
Advertisement
ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
রূপালী আলো1 year ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
রূপালী আলো1 year ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
রূপালী আলো1 year ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো2 years ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো2 years ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো2 years ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো2 years ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো2 years ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
রূপালী আলো2 years ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
রূপালী আলো2 years ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

সর্বাধিক পঠিত