fbpx
Connect with us

ঢালিউড

নায়িকা শিরিন শিলার সঙ্গে আরমানের গভীর সম্পর্ক ছিল!

Published

on

ঢাকাই ছবিতে আন্ডারওয়ার্ল্ড বিতর্কে অশিক্ষিত এইসব নায়িকা প্রযোজকের ঘাড় চেপে সিনেমার বারোটা বাজিয়েছে! এমনকি ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‌্যাব। গোপন সূত্রে জানা যায়, এই নায়িকার সঙ্গে আরমানের গভীর সম্পর্ক ছিল। ফিল্ম ইন্ডাস্ট্রিতে শিরিন শিলার উত্থানের পেছনে ছিল আরমানের প্রত্যক্ষ প্রভাব ও মদদ।

রাজনৈতিকসংশ্লিষ্টতা থাকার কারণে কেউ প্রকাশ্যে মন্তব্য করতে রাজি হননি। কিন্তু অভিনয় না জানা অশিক্ষিত এইসব নায়িকা এ ধরনের প্রযোজকের ঘাড়ে চেপে সিনেমার বারোটা বাজানোর যে প্রক্রিয়া শুরু হয়েছিল সেটি থেমে যাওয়ায় অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। কেউ কেউ আবার হতাশ, কারণ ঢাকাই ছবির দুর্দিন আর প্রযোজকের খরায় বেশকিছু ছবির কাজ থমকে যাওয়ায় অনেকেই বিপাকে পড়বেন। সিনেমার সুন্দরীদের অন্ধকার গলি-ঘুপচি ঘুরে বেড়ানোর এই গোপন সত্য উন্মোচিত হলে সত্যি সত্যি বিপাকে পড়বেন শিরিন শিলা ও তার মতো আরও অনেক মডেল-নায়িকা।

রুপালি পর্দার ঝলমলে জীবনের আড়ালে অন্ধকার জগৎ তথা আন্ডারওয়ার্ল্ডের একটা যোগসূত্র থাকে। হলিউড মাফিয়া থেকে বলিউড এমনকি ঢাকাই চলচ্চিত্রেও এমন গুঞ্জন শোনা যায় হরহামেশাই। সাম্প্রতিক যুবলীগ বিতর্কে এমন করেই ওঠে এসেছে যুবলীগ নেতা আরমানের নাম। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে বেনামে অর্থলগ্নি করার কথা চলচ্চিত্রের মানুষের কাছ থেকেই জানা যায়। চলতি বছর স্বনামেই প্রযোজনায় আসেন তিনি। খুলে বসেন প্রযোজনা সংস্থা ‘দেশবাংলা মাল্টিমিডিয়া’। এই সংস্থা থেকে প্রথমেই প্রযোজনা করেন নায়িকা বুবলী ও শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটি গত ঈদুল আজহায় মুক্তি পায়। এরপর তিনি প্রযোজনা করেন ‘আগুন’ ছবিটি। এ ছবির নায়িকা হলেন মডেল জাহারা মিতু। আর নায়ক শাকিব খান। ছবিটি এখন নির্মাণাধীন রয়েছে।

বর্তমানে কক্সবাজারে এ ছবির শুটিং চলছে। আরমানের ঢাকাই ছবি বিতর্কে অনেকদিন ধরেই রুপালি পর্দার বেশকিছু নায়িকার নাম ওঠে এসেছে। নায়িকারা বরাবরই সে অভিযোগ অস্বীকার করে এসেছেন। তবে এবার চূড়ান্ত বিতর্কে জড়ালেন চিত্রনায়িকা শিরিন শিলা। যুবলীগ বিতর্কে ওঠে এসেছে তার নাম। জানা গেছে ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলার ওপর নজরদারির মাধ্যমেই আরমানের খোঁজ মিলেছে। গোপন সূত্রে প্রকাশ, এই নায়িকার সঙ্গে আরমানের গভীর সম্পর্ক ছিল। ফিল্ম ইন্ডাস্ট্রিতে শিরিন শিলার উত্থানের পেছনে ছিল আরমানের প্রত্যক্ষ প্রভাব ও মদদ। প্রথমদিকে আরমান বেশকিছু সিনেমায় বেনামে অর্থলগ্নি করেন। সেই সিনেমাগুলোতে শিরিন শিলাকে নায়িকা হিসেবে সুযোগ দেওয়া হয়। চলচ্চিত্রের বেশকিছু মানুষ বলছেন, যুবলীগ নেতা আরমানের চলচ্চিত্রসংশ্লিষ্টতা বেশ পুরনো। অনেক বছর যাবৎ বেনামে সিনেমায় অর্থ লগ্নি করে এসেছেন তিনি। তবে সম্প্রতি প্রকাশ্যে সিনেমা নির্মাণে জড়িয়ে পড়েন তারা। দেশবাংলা মাল্টিমিডিয়া নামের প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রযোজক হিসেবে শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ শীর্ষক সিনেমাটি নির্মাণ করেন আরমান।

সিনেমাটি চূড়ান্ত ব্যর্থ হলেও আরমান পূর্ণ উদ্যোমে আরও একাধিক ছবি নির্মাণের ঘোষণা দেন। সেই ধারাবাহিকতায় শীর্ষ পর্যায়ের মন্ত্রী ও সম্রাটের উপস্থিতিতে শাকিব খান ও জাহরা মিতুকে নিয়ে আগুন ছবির মহরত করা হয়। ‘আগুন’ ছবির শুটিং শুরু হলেও সেটি এখন অনিশ্চয়তার মুখে। অনিশ্চয়তায় পড়েছে দেশবাংলার কার্যক্রমও। দেশবাংলার আরও একাধিক ছবির পাইপলাইনে নায়িকাদের দৌড়ে শিরিন শিলাও ছিলেন বলে জানা গেছে। বৈশ্বিক প্রেক্ষাপটে মাফিয়া কালচার আর কালো টাকার সঙ্গে চলচ্চিত্রের রঙিন দুনিয়ার যে পুরনো যোগসূত্র সেটাই যেন নতুন করে ডালপালা মেলল সাম্প্রতিককালে ঘটে যাওয়া দেশের কিছু ঘটনায়। বেরিয়ে এলো আরমানসহ অনেকের নাম। এসব মাফিয়ার সঙ্গে সম্পর্কের কথা নায়িকারা বারবার অস্বীকার করলেও এমনি এমনি তাদের নাম ওঠে আসেনি বলে মনে করছেন চলচ্চিত্রঘেঁষা অনেকেই।

রাজনৈতিকসংশ্লিষ্টতা থাকার কারণে কেউ প্রকাশ্যে মন্তব্য করতে রাজি হননি। কিন্তু অভিনয় না জানা অশিক্ষিত এইসব নায়িকা এ ধরনের প্রযোজকের ঘাড়ে চেপে সিনেমার বারোটা বাজানোর যে প্রক্রিয়া শুরু হয়েছিল সেটি থেমে যাওয়ায় অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। কেউ কেউ আবার হতাশ, কারণ ঢাকাই ছবির দুর্দিন আর প্রযোজকের খরায় বেশকিছু ছবির কাজ থমকে যাওয়ায় অনেকেই বিপাকে পড়বেন। সিনেমার সুন্দরীদের অন্ধকার গলি-ঘুপচি ঘুরে বেড়ানোর এই গোপন সত্য উন্মোচিত হলে সত্যি সত্যি বিপাকে পড়বেন শিরিন শিলা ও তার মতো আরও অনেক মডেল-নায়িকা। এ প্রসঙ্গে জানতে চাইলে আরমানের সঙ্গে সম্পর্কের অভিযোগ অস্বীকার করেন শিরিন শিলা।

তিনি বলেন, ‘আরমানের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। এ সবই মিথ্যা।’ এদিকে ক্যাসিনোকান্ডে শোবিজ অঙ্গনের বেশ কজন মডেল-নায়িকার নাম উঠে এসেছে। আরমানসহ আটক ক্যাসিনো ব্যবসায়ীরা নিজেদের স্বার্থসিদ্ধির জন্য এই মডেল-নায়িকাদের ব্যবহার করতেন বলে স্বীকার করেছেন। এর জন্য তারা ঢাকাই ছবির জগৎকে বেছে নিয়েছিলেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে এ-সংক্রান্ত খবর প্রকাশিতও হয়েছে। তবে সেসব খবর কেবল গুঞ্জনই রয়ে গেছে। অন্তত ৫০ জন মডেল-নায়িকার তালিকায় নাম রয়েছে বলে জানা গেছে। তালিকায় থাকা অনেকে সুর পাল্টিয়ে অভিযোগ অস্বীকার করেছেন। এরপর আবার সব থমকে যায়। সবশেষে সম্রাট ও আরমানের গ্রেফতার হওয়ার ঘটনা ঢাকাই ছবির সঙ্গে তাদের দীর্ঘদিনের সংশ্লিষ্টতা ও বিতর্কের বিষয়টিকে সামনে নিয়ে এসেছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য করুন
Continue Reading
Advertisement
Advertisement
ঢালিউড1 month ago

নায়ক মান্নার জন্মদিন নিয়ে বিভ্রান্ত ভক্তরা!

ঢালিউড1 month ago

চলচ্চিত্র ‘দখল’ সিনেমায় জুটি মারুফ-তানহা

বিনোদন2 months ago

দুই বাংলায় মৈত্রী সন্মাননা পাচ্ছেন সাংবাদিক নাঈম সজল

কবিতা2 months ago

বিশেষ সম্মাননায় ভুষিত কবি আদিত্য নজরুল

ঢালিউড2 months ago

এবার ইউটিউবারদের রোষানলে চিত্রনায়ক ফারুক এমপি, জায়েদ খান ও প্রযোজক খোরশেদ আলম খসরু!

ঢালিউড2 months ago

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের পাশে থাকবেন চলচ্চিত্র শিল্পী সমিতি

বিনোদন2 months ago

বঙ্গবন্ধুর জন্মদিনে গাইবেন শিল্পী শাহআলম মন্ডল

ঢালিউড3 months ago

বর্তমান চলচ্চিত্র মূল সমস্যা ও সমাধান – আকাশ নিবির

ঢালিউড3 months ago

‘গোলাম কিবরিয়া’ সম্মাননা পেলেন রাহাত সাইফুল

চলচ্চিত্র শিল্পীদের কড়া নীতিমালা ছুড়ে দিলেন চলচ্চিত্রের ১৮ সংগঠন
ঢালিউড3 months ago

চলচ্চিত্র শিল্পীদের কড়া নীতিমালা ছুড়ে দিলেন চলচ্চিত্রের ১৮ সংগঠন

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
রূপালী আলো12 months ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
রূপালী আলো12 months ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
রূপালী আলো12 months ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো1 year ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো1 year ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো1 year ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো1 year ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো1 year ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
রূপালী আলো1 year ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
রূপালী আলো1 year ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

সর্বাধিক পঠিত