fbpx
Connect with us

ঢালিউড

ঈদে যেসব ছবি মুক্তি পাচ্ছে

Published

on

শাকিব খান ও বুবলি

সব জল্পনা-কল্পনা আর হিসাব-নিকাশের পর অবশেষে চূড়ান্ত হলো ঈদের ছবি। শুরুতে বেশ কয়েকটি ছবির নাম শোনা গেলেও শেষমেশ মাত্র দুটি ছবি মুক্তি পাচ্ছে এবারের কোরবানি ঈদে। একটি শাকিব খান-বুবলি অভিনীত ‘মনের মত মানুষ পাইলাম না’ অন্যটি ববি-রোশানের ‘বেপরোয়া’। এতদিন ঈদের ছবি চূড়ান্ত না হওয়ায় অনেকটাই নীরব ছিল চিত্রপুরী। কিন্তু গত বুধবার শাকিব খানের ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবিটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর মুখরিত হয়ে উঠেছে ছবিপাড়া। হল বুকিংয়ের পাশাপাশি শুরু হয়ে গেছে প্রচার- প্রচারণাও।

দু’মাস আগে ঈদকে টার্গেট করেই নির্মাতা জাকির হোসেন রাজু শুরু করেন ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবিটির নির্মাণকাজ। দুই মাস আগে তবে পাবে কিনা তা নিয়ে সংশয় থাকলেও ছবিটি মুক্তির নিশ্চিত হয়েছে। কিন্তু এত অল্প সময়ে ছবিটির যাবতীয় কাজ শেষ হবে কিনা- এ নিয়ে অনেকটাই সংশয়ে ছিলেন নির্মাতা। এ কারণে বিষয়টি নিয়ে মুখ খোলেননি শাকিব খান। অনেকে ধরেই নিয়েছিলেন এবার হয়তো শাকিববিহীন ঈদ পার করতে হবে দর্শককে। কিন্তু ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ায় পাল্টে যায় সব জল্পনা-কল্পনা। শুধু তাই নয়, ছবিটির প্রশংসাও করেছে সেন্সরবোর্ড।

সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামূল কবির বলেন, খুবই চমৎকার একটি ছবি। আমার বেশ ভালো লেগেছে। একটি বাস্তবধর্মী ছবির বাস্তবধর্মী অভিনয়ে বোর্ডের সবার কাছে বেশ প্রশংসা পেয়েছে। প্রশংসা পাওয়ার মতো ছবি এটি। আশা করি, আসছে ঈদে দর্শকরা সিনেমা হলে একটা পরিচ্ছন্ন সিনেমা দেখতে পাবেন। ছবিটি নিয়ে শাকিব খানও ছবির শুটিংয়ের সময় থেকে বলে এসেছেন যে, ভালো একটি গল্পের সিনেমা হতে যাচ্ছে এটি। ‘পাসওয়ার্ড’-এর পর দর্শকরা ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি দেখেও মুগ্ধ হবেন বলে আশা ব্যক্ত করেছেন শাকিব খান ও পরিচালক রাজু। ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুলস্নাহ জহির বাবু। ছবির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার। গানগুলোর সুর ও সংগীত করছেন শফিক তুহিন। এর মধ্যে দুটি গানের দৃশ্যায়ন হয়েছে তুরস্কের ইস্তানবুলে। সিনেমাটি প্রযোজনা করেছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

অন্যদিকে ‘বেপরোয়া’ ছবিকে অনেক আগেই ঈদের ছবি হিসেবে ঘোষণা দিয়েছে ছবিটির প্রযোজনা জাজ মাল্টিমিডিয়া। চিত্রনায়িকা ববি এবং চিত্রনায়ক রোশানের এ ছবিটি দর্শকের নতুন বিনোদন দেবে বলে জানান ববি। রোমান্টিক ঘরানার এ ছবিটির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হবে শাকিব খানের ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবির। আর গত ঈদের মতো এবার ঈদেও ববি আর বুবলির জোর একটা প্রতিদ্বন্দ্বিতা হবে বলেও ধারণা করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। এই দুছবি ছাড়া অন্য কোনো ছবি আপতত মুক্তির তালিকায় নেই। যদিও ঈদকে সামনে রেখে প্রায় অর্ধডজন সিনেমার মুক্তির প্রস্তুতি চলছিল। প্রচারণাও শুরু হয়েছিল।

ছবিগুলো ‘একটি প্রেম দরকার’, ‘দিন দ্য ডে’, ‘আনন্দ অশ্রম্ন’ এবং ‘বন্ধন’। এ ছাড়া তালিকায় ছিল শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটিও।

মন্তব্য করুন
Advertisement
ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
রূপালী আলো7 months ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
রূপালী আলো7 months ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
রূপালী আলো7 months ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো9 months ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো10 months ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো10 months ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো12 months ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো12 months ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
রূপালী আলো12 months ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
রূপালী আলো12 months ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

সর্বাধিক পঠিত