fbpx
Connect with us

ফ্যাশন

এখানে ঈদের ড্রেস পাওয়া যাচ্ছে

Published

on

এখানে ঈদের ড্রেস পাওয়া যাচ্ছে

সাদাকালোয় ঈদ আয়োজন : ঈদকে সামনে রেখে সাদাকালোও নিয়ে এলো নতুন ডিজাইন। তবে এবারের ঈদে নতুন করে আনা হয়েছে লং কামিজ, যা পায়ের গোড়ালি পর্যন্ত লম্বা। বুকে ইয়োগ। রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, কুর্তি, পাঞ্জাবি, শার্ট। সঙ্গে শিশুদের একই রকমের ডিজাইন ও যুগল পোশাক।

সারার ঈদ আয়োজন : এবারের ঈদ আয়োজনে সারায় থাকছে ডিজাইনের ভিন্নতার সমন্বয়ে সব বয়সীর জন্যই পোশাকের সমারোহ। নতুন ডিজাইন, আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজ। সারায় ঈদের কালেকশন হিসেবে এবার থাকছে সুতি, জর্জেট আর সিল্ক দিয়ে কিছু পার্টিওয়্যারও। থাকছে প্যাটার্ন ভেরিয়েশন, ফ্লোরাল প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির নিখুঁত কাজ। সেই সঙ্গে থাকছে সাদার কালেকশন, হালকা প্যাস্টেল কালারের সঙ্গে উৎসবের কিছু ডার্ক কালার। এ ছাড়া পোলো শার্ট ও পাঞ্জাবিতে থাকছে বাবা-ছেলের জন্য বিশেষ আয়োজন। মিরপুর ও বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সে ক্ষেত্রে সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd)

ঈদে এ. হাকিমের পর্দা : ঈদুল আজহা সামনে সোফা, চাদর ও গাড়ির সিট এবং কুশন কভারের কাপড় বিক্রয় প্রতিষ্ঠান এ. হাকিম ট্রেডার্স ক্রেতাদের জন্য দেশি-বিদেশি সব ধরনের কাপড়ের প্রচুর পসরা সাজিয়েছে। পছন্দমতো কাপড় অর্ডার দিয়ে পর্দা-সোফা কভার তৈরিও করা যাবে। যোগাযোগ : ৫-৬ চায়না মার্কেট, বেইজমেন্ট, নবাববাড়ী, ইসলামপুর, ঢাকা-১১০০।

মিরপুরে ড্রিংক অ্যান্ড ডাইনের যাত্রা শুরু : মানুষকে সাধ্যের মধ্যে ভালোমানের খাবারে তৃপ্ত করার প্রতিশ্রুতি দিয়ে রাজধানীর মিরপুরে যাত্রা শুরু করল ড্রিংক অ্যান্ড ডাইন। জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও জাতীয় চিড়িয়াখানার মাঝামাঝি রাইনখোলা ঢাকা কমার্স কলেজ রোডে রেস্তোরাঁটির উদ্বোধন উপলক্ষে গত শনিবার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরে আমন্ত্রিত সাংবাদিক, অতিথি ওরেস্তোরাঁর কর্ণধার, কর্মী, বন্ধু, সুধীজনের উপস্থিতিতে রেস্তোরাঁটি উদ্বোধন করেন সংস্কৃতিজন শারমীন লাকী ও অভিনেত্রী-মডেল শেহতাজ। এ অবস্থার অবসানে স্বাদ-দাম আর পরিবেশ- এই তিনের সমন্বয়ের দারুণ প্রতিশ্রুতি নিয়ে এলো মিরপুরের ড্রিংক অ্যান্ড ডাইন (https://www.facebook.com/drinkndinebd)।

এখানে আছে নানা অ্যাপেটাইজার, স্যুপ, ন্যুডলস, বার্গার, স্যান্ডউইচ, সেটমেন্যু, পাস্তা, পিৎজা, নানা স্বাদের সালাদ কিংবা ডেজার্ট। আর এ রেস্তোরাঁর এক্সক্লুসিভ পানীয় সম্ভারে রয়েছে হট কফি, হট চকোলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও আট পদের বৈচিত্র্যময় মকটেইল।ড্রিংক অ্যান্ড ডাইনের কর্ণধার তিন তরুণ। তারা হলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জেডএ তুষার, ম্যানেজিং পার্টনার ও প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) রাসকিন আহমেদ এবং ম্যানেজিং পার্টনার ও প্রধান যোগাযোগ কর্মকর্তা (সিসিও) মেহেদী হাসান। ড্রিংক অ্যান্ড ডাইনের সুপরিসর-নান্দনিক পরিবেশে একই সঙ্গে ৫০ জনের আসনব্যবস্থা রয়েছে বলে জানান উদ্যোক্তারা। এদিকে উদ্বোধন-পরবর্তী যে কোনো বুকিংয়ে থাকছে বিশেষ ছাড় ও অফার (অফার সম্পর্কে জানতে ও সরাসরি খাবারের অর্ডার দিতে হটলাইন নম্বর : ০১৯৭-৬৮৬৮৮৮০)।

ড্যান কেকের ‘কাপকেক ডিলাইট’ : ড্যান কেক এবার নিয়ে এসেছে চকোলেট, ভ্যানিলা ও অরেঞ্জ ফ্লেভারে ‘কাপকেক ডিলাইট’। গুলশান ক্লাবে সাংবাদিকদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ‘কাপকেক ডিলাইট’ বাজারে আনার ঘোষণা দেন ড্যান ফুডস লিমিটেডের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন।

লা রিভ ঈদুল আজহা : ঈদের খুশি সবার মধ্যে ছড়িয়ে দিতে আধুনিক চলের সঙ্গে মিল রেখে দেশীয় ঐতিহ্যের মিশ্রণে ঈদের সাজে সেজেছে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। ভিস্কোজ মিশ্রণ, শিফন, সাটিন, জ্যাককার্ড, ডবি, জর্জেট ও রেশম মিশ্রণের মতো উন্নতমানের কাপড়ে যুক্ত হয়েছে চমৎকার প্যাটার্ন, দারুণ রঙ ও এক্সক্লুসিভ ডিজাইন।

মশা রুখবে মসকিটো রিপেল্যান্ট : ডেঙ্গু, চিকনগুনিয়া, ম্যালেরিয়ার মতো প্রাণঘাতী নানা রোগের বাহক মশা। সামান্য মশার কামড়ে ঘটতে পারে মারাত্মক বিপদ। তাই মশার কামড় থেকে বাঁচতে পূর্ণাভা লিমিটেড দেশের বাজার নিয়ে এসেছে মসকিটো রিপেল্যান্ট। এতে রয়েছে ইউক্যালিপটাস তেল ও পেপারমিন্ট তেলের সঙ্গে মিলিত সিট্রোনেলা তেল। তা সহজেই মশাকে দূরে রাখবে। মশাসহ অন্যান্য ক্ষতিকর পতঙ্গ দূরে রাখতে বেশ কার্যকর মসকিটো রিপেল্যান্ট। ইউক্যালিপটাস তেল ও পেপারমিন্ট তেলের সংমিশ্রণে তৈরি করা হয়েছে এটি। ঢাকাসহ সারাদেশে বিভিন্ন ফার্মেসিসহ বিভিন্ন আউটলেট ও অনলাইনে পাওয়া যাচ্ছে পণ্যটি।

ম্যাক্সের ফ্যাশনেবল ব্যাগ : ভ্রমণের স্বাধীনতা ও ফ্যাশনের কথা বিবেচনা করে সারা বাংলাদেশে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইনের ম্যাক্স ব্যাগ। বিভিন্ন পেশার মানুষের কথা বিবেচনা করে ম্যাক্স ব্যাগ বাজারে এনেছে স্কুল ব্যাগ, অফিস ব্যাগ, ব্যাগ প্যাক, ট্র্যাভেল ব্যাগ, ট্রলি ব্যাগ ইত্যাদি। যোগাযোগ : www.maxbagworld.com

উৎসবে আনন্দে ঈদের সাজে লোটো : ঈদ আনন্দ জমিয়ে তুলতে ৬০০টিরও বেশি নতুন ডিজাইনের সমাহার ঘটেছে লোটো আউটলেটগুলোয়। ইম্পোর্টেড লাইফস্টাইল শু, পার্স, লেদার সু, লেদার স্যান্ডেল, পোলো শার্ট, টি-শার্ট, ফোর ওয়ে ফ্লেক্স জিন্স, গ্যাবার্ডিন, মোকাসিন শু, পারসোনাল কেয়ার, ব্যাকপ্যাক, লাগেজ, ট্রাভেল ব্যাগ ও অ্যাকসেসরিজসহ নানা বাহারি প্রডাক্ট পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে।

এবার প্রায় সব লাইফস্টাইল লোটো শুতে ব্যবহার হচ্ছে এয়ার ব্রিজ টেকনোলোজি, অ্যাডাপ্টো মেমোরি ফোম ও সুপারলাইট টেকনোলজির শু। সুপারকমফোর্ট, লং মেমোরি, আলট্রা লাইট, ওয়াশ অ্যান্ড ড্রাই সুবিধা সংবলিত এই ইনার সোল পায়ের প্রতি অত্যন্ত যত্নশীল। লোটোর আরেকটি জনপ্রিয় শু কালেকশন লোটো পশ ও গ্লোবাল ফোর এল সিরিজ। ব্রিদেবল মেশ আপার আর ফাইলন আউটসোলে তৈরি এই শু পা-কে রাখে অনেক কমফোর্টেবল লম্বা সময় ধরে। কম্ব কটন, রেওন, সিনলন, পলিয়েস্টার ও স্পান্ডেক্সের মতো উন্নতমানের ফ্যাব্রিক দিয়ে তৈরি করা হয়েছে প্রায় ৫০টিরও বেশি নতুন ডিজাইনের পোলো শার্ট ও টি-শার্ট। সরাসরি এই অত্যাধুনিক ডিজাইনগুলো দেখতে চাইলে চলে আসুন লোটোর যে কোনো আউটলেটে। জিন্স ও গ্যাবার্ডিন কালেকশনেও আছে এক্সক্লুসিভ সব ডিজাইন।

মন্তব্য করুন
Continue Reading
Advertisement
Advertisement
ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
রূপালী আলো7 months ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
রূপালী আলো7 months ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
রূপালী আলো7 months ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো9 months ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো10 months ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো10 months ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো12 months ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো12 months ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
রূপালী আলো12 months ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
রূপালী আলো12 months ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

সর্বাধিক পঠিত