fbpx
Connect with us

রূপালী আলো

ঈদে আপনাকে মাতাবেন যে তারকারা

Published

on

ঈদে আপনাকে মাতাবেন যে তারকারা

ছোটপর্দার অনুষ্ঠান মানেই নাটক। ইদানীং কিছু টেলিছবিও দেখা যায়। আর এই নাটক ও টেলিছবিতে নিয়মিত অভিনয় করা মুখগুলো আমাদের সবার প্রিয়। টিভি খুললেই দেখা যায় জাহিদ হাসান, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, আফরান নিশো, আবদুন নূর সজল, অপূর্ব, অপর্ণা ঘোষ, জাকিয়া বারী মম, নাজিয়া হক অর্ষাদের মতো গুণী অভিনয়শিল্পীদের। স্বাভাবিক কারণেই ঈদের সময় দর্শকের কাছে এদের চাহিদাই থাকে সবচেয়ে বেশি। তাই চ্যানেলে চ্যানেলে ঈদের নাটক ও টেলিছবিতে দেখা যায় প্রিয়মুখগুলোই। এত এত তারকার মধ্যে থেকেও এবারের ঈদে দর্শক অনেকের দিকে আলাদা নজর দেবেন। তাদের নিয়েই আমাদের আজকের বিশেষ আয়োজন।

মোশাররফ করিম

মোশাররফ করিম

মোশাররফ করিম

তার হাস্যরসের ভা-ার অফুরন্ত যার প্রমাণ সবসময়ই তিনি দেন। অন্যদিকে দর্শকও আশায় থাকেন প্রিয় অভিনেতা মোশাররফের হাস্যরসের গল্পই বারবার টিভির পর্দায় দেখতে। এ কারণেই হয়তো নির্মাতা আজাদ কালাম এবং সাগর জাহান এই ঈদেও সিক্যুয়াল করেছেন যথাক্রমে ‘যমজ-৭’ ও ‘অ্যাভারেজ আসলাম ইজ নট অ্যা ব্যাচেলর’। এর বাইরেও এই অভিনেতার আলোচিত কাজের মধ্যে আছে মুরসালিন শুভর ‘মধ্যবিত্তনামা’ ও ‘অভিনন্দন’, কচি খন্দকারের ‘মানুষ অমানুষ’, শামীম জামানের ‘বডিগার্ড হোসেন’, হাসান মোরশেদের ‘প্রযত্নে চোর’ প্রমুখ।

নুসরাত ইমরোজ তিশা

নুসরাত ইমরোজ তিশা

নুসরাত ইমরোজ তিশা

পরিণত এক অভিনেত্রী তিনি। যে কোনো চরিত্রে নিজেকে মানিয়ে নিতে তার জুড়ি মেলা ভার। এ কারণে নির্মাতারাও বিশেষ দিবসে তিশাকে নিয়ে কাজ করতে হয়ে ওঠেন আগ্রহী। সেই প্রেক্ষিতে এই ঈদে বেশ কিছু নাটক ও টেলিছবিতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রীকে। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে মাহমুদ দিদারের ‘কিছু আটপৌরে জীবনের গান’, ‘লীলাবতী শহরে’ ও ‘রঙমহল’, সাগর জাহানের ‘দূর পাহাড়’, আবু হায়াত মাহমুদের ‘লজ্জাবতী লায়লাকে নিয়ে জুলফিকারের চমক’ ও ‘রঙ্গিন বায়োস্কোপ’, তপু খানের ‘কবি জানে, এ শহরে পারুল ফোটে না’ ও ‘মৃদুমন্দ ভালোবাসা’, সজীব খানের ‘সঙ্গী’ প্রমুখ।

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী

টিভি নাটকের অন্যতম সেরা অভিনেতা তিনি। ভক্তের সংখ্যাও তার কম নয়। এ কারণে প্রিয় অভিনেতা চঞ্চল অভিনীত বিশেষ দিবসের নাটক ও টেলিছবির কাজ নিয়ে তাদের মধ্যে আগ্রহ একটু বেশিই লক্ষ্য করা যায়। কিন্তু ‘আয়নাবাজি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকায় গত বছর ছোট পর্দায় খুব একটা উপস্থিতি ছিল না তার। তবে ভক্তদের জন্য সুখবর জনপ্রিয় অভিনেতাকে এই ঈদে দেখা যাবে সাগর জাহানের ‘নসু ভিলেন’, আবু হায়াত মাহমুদের ‘লজ্জাবতী লায়লাকে নিয়ে জুলফিকারের চমক’ ও ‘প্রায়শ্চিত্ত’সহ বেশকিছু নাটক ও টেলিছবিতে।

জাকিয়া বারী মম

জাকিয়া বারী মম

জাকিয়া বারী মম

সুন্দর বচনভঙ্গি ও সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে আলাদা করে জায়গা নিয়েছেন তিনি। পছন্দের তালিকায় আছেন নির্মাতাদেরও। তাই ঈদে মমর দিকে আলাদা করে নজর থাকবে সবার। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে কৌশিক শংকর দাসের ‘প্রতিশোধ’, গৌতম কৈরীর ‘শেষটা একটু অন্যরকম’, মিজানুর রহমান আরিয়ানের ‘হাতে রেখে হাত’ প্রমুখ।

আফরান নিশো

আফরান নিশো

আফরান নিশো

ব্যস্ততা কোনোভাবেই কমেনি তার। প্রতিবছরের ন্যায় এই ঈদেও নিশোর ব্যস্ততা চোখে পড়ার মতো। এখন পর্যন্ত বেশ কিছু নাটক-টেলিছবির কাজ শেষ করেছেন তিনি। এর মধ্যে রয়েছে আবু হায়াত মাহমুদের ‘রঙ্গিন বায়োস্কোপ’, মাহমুদ দিদারের ‘যে তুমি হরণ করো’, মাবরুর রশিদ বান্নাহর ‘আমি ক্রিকেটার হতে চাই’ ও ‘ব্রেকআপ স্টোরি’। ঈদের আগে এই অভিনেতা কাজ করবেন আরও কিছু নাটক-টেলিছবির। যেগুলোতে তাকে দেখা যাবে ভিন্ন ভিন্ন চরিত্রে।

অতিথি শিল্পী

কেউ চলচ্চিত্রে, কেউ মডেলিংয়ে কেউ আবার গানের বড় তারকা। কিন্তু বিশেষ দিবস আসলেই ছোট পর্দায় বেড়ে যায় তাদের আনাগোনা। বিভিন্ন নাটক ও টেলিছবির জনপ্রিয়তা বাড়াতে নির্মাতা এবং এজেন্সির মালিকরাও তাদের দিয়ে কাজ করাতে উঠেপড়ে লাগেন। এ তালিকায় প্রথমে আসে গায়ক থেকে নায়ক হওয়া তাহসানের নাম। আসেন দেশীয় মডেলিংয়ের আইডল নোবেল। এ ছাড়া নাম আসে পপি, মোনালিসা, সারিকা, অগ্নিলা, হৃদয় খানের মতো অন্য ভুবনের তারকাদের। তালিকা থেকে বাদ যান না চলচ্চিত্রের একসময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমাও। এবার ঈদে এদের অনেককেই দেখা যাবে বিভিন্ন নাটক ও টেলিছবিতে।

রিয়াজ

রিয়াজ

রিয়াজ : একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক তিনি। অভিমান ও নানা ােভ নিয়ে বড় পর্দায় অভিনয় অনেকটাই কমিয়ে দিয়েছেন। বিশেষ দিনগুলোয় এখন রিয়াজের উপস্থিতি দেখা যায় ছোট পর্দার নাটক ও টেলিছবিতে। সেই ধারাবাহিকতায় মোশতাক আহমেদের ‘মায়াবী জোছনার মেঘ’ নাটকে অভিনয় করেছেন তিনি।

চিত্রনায়িকা পূর্ণিমা

চিত্রনায়িকা পূর্ণিমা

পূর্ণিমা : বড় পর্দায় অনেক দিন নেই তার দেখা। তাই ভক্তদের প্রত্যাশা পূরণে বিশেষ দিবসে এই অভিনেত্রী ব্যস্ত সময় পার করেন ছোট পর্দার কাজে। এই ঈদে পূর্ণিমাকে দেখা যাবে চয়নিকা চৌধুরীর ‘তালপাতার পাখা’ ও শ্রাবণী ফেরদৌসের ‘মিসেস কুক’ নাটকে।

নোবেল

নোবেল

নোবেল : দেশীয় মডেলিংয়ের আইডল তিনি। মাঝেমধ্যে ঢুঁ মারেন ছোট পর্দায়। তবে সেটা বিশেষ কোনো দিবসকে সামনে রেখে। এবারের ঈদে নোবেলকে দেখা যাবে কৌশিক শংকর দাশের ‘প্রতিশোধ’ নামের একটি নাটকে।

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম : লাক্স সুন্দরী প্রতিযোগিতা থেকে আসা এই অভিনেত্রী এখন চলচ্চিত্রের পুরোদস্তুর নায়িকা। তবে বিশেষ দিবস এলে ছোট পর্দার দু-একটি কাজে মিমকে দেখা যায়। সেই ধারাবাহিকতায় তাকে এবার দেখা যাবে মাবরুর রশিদ বান্নাহর ‘সে সময়ে তুমি আমি’ নাটকে।

তাহসান খান

তাহসান খান

তাহসান খান : গায়ক হিসেবে পরিচিতি পেলেও গত কয়েক বছরে বিশেষ দিবসের নাটক-টেলিছবির অন্যতম আকর্ষণ হয়ে উঠেছেন তিনি। এবারের ঈদেও ছোট পর্দার বেশ কিছু কাজ করেছেন তাহসান। তার মধ্যে উল্লেখযোগ্য মাবরুর রশিদ বান্নাহ’র ‘সে সময়ে তুমি আমি’, ইমরাউল রাফাতের ‘পরিণতি’, মাহমুদুর রহমান হিমির ‘আবারও’ প্রমুখ।

বয়সে ছোট অভিনয়ে বড়

সিনিয়র অভিনেতা-অভিনেত্রীদের নামের পর স্বাভাবিকভাবে চলে আসে জুনিয়রদের নাম। বয়সে ছোট হলেও সিনিয়রদের সঙ্গে পাল্লা দিয়েই কাজ করছেন তারা। জনপ্রিয়তার দিক থেকেও পিছিয়ে নেই অনেক সিনিয়রের থেকে। বয়সে ছোট কিন্তু অভিনয়ে বড় এসব শিল্পীদের নামের তালিকায় প্রথমে চলে মিশু সাব্বির। তারপর আছেন মৌসুমী হামিদ, ঊর্মিলা, মেহজাবিন, তৌসিফ, ফারিয়া, সিয়াম, ইরফান সাজ্জাদ, জোভান, সাবিলা নূর, অ্যালেন শুভ্র প্রমুখ। এদের মধ্যে আলাদা করে নজর থাকবে কয়েকজনের দিকে।

মিশু সাব্বির

মিশু সাব্বির

মিশু সাব্বির : কমেডি, রোমান্টিক ও থ্রিলার সব ধরনের গল্পে কাজ করে নিজের জাত চিনিয়েছেন তিনি। টিএনএজদের কাছেও বেশ কদর রয়েছে তার। ঈদে তাই মিশু সাব্বির হাজির হচ্ছেন ভিন্নভাবে। এই অভিনেতাকে দেখা যাবে ইমরাউল রাফাতের ‘ঘুড্ডি’, মেহেদী হাসান হৃদয়ের ‘জাপানী ভিসা’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ছক্কা’, কাজল আরেফীন অমির ‘একটি সন্দেহের গল্প’সহ বেশ কিছু নাটক-টেলিছবিতে।

ঊর্মিলা শ্রাবন্তী কর

ঊর্মিলা শ্রাবন্তী কর

ঊর্মিলা শ্রাবন্তী কর : দেখতে মিষ্টি আর অভিনয়েও পারদর্শী। যে কোনো খুব সহজেই মানিয়ে নেন নিজেকে। তাই নির্মাতারাও উর্মিলাকে নিয়ে কাজ করেন আগ্রহের সঙ্গে। এখন পর্যন্ত ঈদের বেশ কয়েকটি নাটক-টেলিছবির কাজ শেষ করেছেন তিনি। সেই তালিকায় আছে আবু হায়াত মাহমুদের ‘প্রায়শ্চিত্ত’ ও শিহাব শাহীনের ‘জ্যাকসন বিল্লাল’। এ ছাড়া ঈদের আরও কিছু বিশেষ কাজে দেখা যাবে এই অভিনেত্রীকে।

তৌসিফ মাহবুব

তৌসিফ মাহবুব

তৌসিফ মাহবুব : অনবদ্য অভিনয়ের মাধ্যমে প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন তিনি। সেই সঙ্গে আলাদা করে বাড়িয়ে নিচ্ছেন ভক্ত-অনুসারীর সংখ্যাও। তাই বিশেষ দিবস আসলে তার দিকে নজর থাকবে এটাই স্বাভাবিক। ঈদে এই অভিনেতার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে শিহাব শাহীনের ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’, তপু খানের ‘নীল আবরণ’, মাহবুব সুমনের ‘অহর্নিশ ভালোবাসা’ প্রমুখ।

মডেল : শবনম ফারিয়া, পোশাক : আইকনিক ফ্যাশন গ্যারেজ, মেকআপ : সুজন ছবি ফারহান ফয়সাল

মডেল : শবনম ফারিয়া, পোশাক : আইকনিক ফ্যাশন গ্যারেজ, মেকআপ : সুজন ছবি ফারহান ফয়সাল

শবনম ফারিয়া : তরুণ ছেলেদের ক্রাশ তিনি। ভালো করেন অভিনয়। চরিত্রের সঙ্গে সহজেই মানিয়ে নিতে পারেন নিজেকে। তাই তো বিশেষ দিবসে নির্মাতাদের মধ্যেও ফারিয়াকে আগ্রহ একটু বেশিই লক্ষ্য করা যায়। ঈদে এই অভিনেত্রীকে দেখা যাবে সাজ্জাদ সুমনের ‘বিফলে মূল্য ফেরত’, শিহাব শাহীনের ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’, সাঈদুল ইসলাম রাসেলের ‘হানিমুন প্যাকেজ’, আরিফ আর আহনাফের ‘সিনিয়র সিটিজেন’, কাজল আরেফীন অমির ‘আরেকটি বিড়াল বিড়ম্বনা’সহ বেশ কিছু নাটক-টেলিছবিতে।

সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ : তরুণ প্রজন্মের অভিনেতাদের মধ্যে বেশ জনপ্রিয়তা আছে তার। বিশেষ করে টিএনএজদের কাছে। এই ঈদে বেশ কিছু ভিন্ন কাজ করে ইতোমধ্যেই আলোচনায় এসেছেন সিয়াম। ভক্ত-দর্শকও অপেক্ষায় আছেন তার অভিনীত সেই নাটক-টেলিছবিগুলো দেখতে। এই অভিনেতার উল্লেখযোগ্য কাজের তালিকায় আছে শিহাব শাহীনের ‘জ্যাকসন বিল্লাল’ ও ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’, সাগর জাহানের ‘দূর পাহাড়’, তপু খানের ‘নীল আবরণ’, সজীব খানের ‘সঙ্গী’, মিজানুর রহমান আরিয়ানের ‘তোমার আমার প্রেম’।

মন্তব্য করুন
Advertisement
ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
রূপালী আলো2 years ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
রূপালী আলো2 years ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
রূপালী আলো2 years ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো2 years ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো2 years ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো2 years ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো2 years ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো2 years ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
রূপালী আলো2 years ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
রূপালী আলো2 years ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

সর্বাধিক পঠিত