fbpx
Connect with us

রূপালী আলো

শবনম বুবলীর নতুন চাওয়া নিয়ে আলোচনা

Published

on

শাকিন খান ও শবনম বুবলী (Shakib Khan and Shobnom Bubly)
শাকিন খান ও শবনম বুবলী (Shakib Khan and Shobnom Bubly)। ছবি : সংগৃহীত

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই ছবির নায়িকা হয়ে বাজিমাত করেছেন শবনম বুবলী। দেশের সেরা নায়ক শাকিব খানের বিপরীতে ২০১৬ সালে ঈদুল আজহায় একসঙ্গে দুটি ছবি দিয়ে অভিষেক তার। মন্দার বাজারে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি দুটোই ব্যবসা সফল হয়েছিল।

গত ঈদুল ফিতরেও শাকিব-বুবলী জুটির ‘সুপারহিরো’ ও ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’ মুক্তি পায়। সেগুলোও বেশ জনপ্রিয় পায়।

শাকিব খান ও বুবলী অভিনীত ছবির মধ্যে আরও আছে ‘রংবাজ’ ও ‘অহংকার’। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘প্রিয়তমা’সহ নাম ঠিক না হওয়া নতুন আরেকটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন বুবলী। এসব ছবির কোনোটিতে বুবলীকে দেখা যাবে রোমান্টিক নায়িকা হিসেবে, আবার কোনোটিতে অ্যাকশন গার্ল হিসেবে। খবর : জাগো নিউজের।

যাকে নিয়ে এতো কথা আজ ২০ নভেম্বর সেই জনপ্রিয় নায়িকা বুবলীর জন্মদিন। অনেকটা নিরবেই কাটছে তার এবারের জন্মদিনটি। তবে ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন তিনি। বুবলীর ফ্যান পেজে সোমবার দিবাগত রাত ১২টার পর থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তরা।

সকল ভক্তদের ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়ে সবার উদ্দেশ্যে বুবলী জানালেন, জন্মদিনে তার একটিই মাত্র চাওয়া। যে চলচ্চিত্রের হাত ধরে এত সাফল্য, জনপ্রিয়তা কোটি মানুষের ভালোবাসা তিনি পেয়েছেন সেই চলচ্চিত্রের সঙ্গে বাকী জীবনটা কাটিয়ে দিতে চান।

মঙ্গলবার দুপুরে বুবলী বলেন, ‘আমার জন্মদিনে আমি সবসময় একটু চুপচাপ থাকি, নিজের মত থাকতে ভালো লাগে। সেদিনটা পরিবারের সবার সঙ্গে কেক কেটে, খাওয়া দাওয়া করে বাসায় উদযাপন করি, মসজিদে মিলাদ দেওয়া হয়, আর এতিমদের খাওয়ানো হয়। বরাবরই এমনই করি। এবারও এভাবেই কাটছে।’

বুবলী আরও বললেন, ‘সাধারণত আমার জন্মদিনে আমি কোথাও বের হইনা, এমনকি কোনো টেলিভিশন অনুষ্ঠানেও যাওয়া হয়না। পরিচিত সবাই উইশ করে ফোন করে, মেসেজ পাঠিয়ে। সোশ্যাল মিডিয়াতে আমার কিছু ভক্তরাও উইশ করেন। খুবই ভালো লাগে এসব কিছু।’

নিজের চাওয়া নিয়ে বুবলী বলেন, ‘জন্মদিনে আমার একটাই চাওয়া, দর্শকদের আরও অনেক ভালো ভালো চলচ্চিত্র উপহার দিতে চাই। শুরু থেকে এখন পর্যন্ত আমার সবগুলো ছবিই হিট হয়েছে। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে আমার জুটিটি গ্রহণ করেছেন দর্শক। এটা সত্যি দারুণ একটি ব্যাপার। সবার ভালোবাসা আর দোয়া নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

প্রসঙ্গত, ঢাকাতেই তার জন্ম এবং বেড়ে ওঠা চিত্রনায়িকা বুবলীর। বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একসময় গান করলেও বর্তমানে স্বামী সংসার নিয়ে ব্যস্ত।

মেজো বোন শারমিন সুইটি একুশে টিভিতে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন দীর্ঘদিন। ছোট ভাই জাহিদ হাসান আকাশ ব্যস্ত পড়াশোনা নিয়ে।

শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পান করেন উত্তরা উইমেন কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন।

বুবলী জানালেন, তার প্রিয় পোশাক শাড়ি। আর পারফিউম পছন্দ করেন। গুচি, এলিজাবেথসহ অনেক ব্র্যান্ডই পছন্দ তার। জীবনটাকে সহজ করেই ভাবতে পছন্দ করেন। তার কাছে মনে হয় সবকিছু নিয়ে ভালো থাকাটাই জীবনের সাফল্য।

মন্তব্য করুন
Advertisement
ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান
রূপালী আলো7 months ago

ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবরের নতুন গান

শাহরুখ-কন্যা সুহানা খান। ছবি : ইন্টারনেট
রূপালী আলো7 months ago

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা সুহানা! (ভিডিও)

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম 'অপরাধী'
রূপালী আলো7 months ago

গুলশান-বনানীর পারিবারিক জীবন নিয়ে শর্টফিল্ম ‘অপরাধী’

সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রূপালী আলো9 months ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
রূপালী আলো10 months ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
রূপালী আলো10 months ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
রূপালী আলো12 months ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রূপালী আলো12 months ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
রূপালী আলো12 months ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
রূপালী আলো12 months ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

সর্বাধিক পঠিত